২০১৮ সালেই নাফ ট্যুরিজম পার্কের কাজ শেষ হবে

teknaf pic (baja) 29-1-17 copy

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফের নাফ ট্যুরিজম পার্ক ও সাবরাং অর্থনৈতিক অঞ্চল এলাকা পরিদর্শন করলেন বেজার চেয়ারম্যান পবন চৌধুরী। রবিবার সকালে জালিয়ারদ্বীপ ও সাবরাং ট্যুরিস্ট পার্ক পরির্দশনে আসেন।

সকাল ১০টায় হোটেল নে টংয়ের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রতিনিধিদলে ছিলেন বেজার নির্বাহী বোর্ডের সচিব মোহাম্মদ আইয়ুব, বেজার মহাব্যবস্থাপক এসএম নুরুল আলম, বেজা প্রকল্পের সোশ্যাল স্পেশালিস্ট মোহাম্মদ আবদুল কাদের খান ও বেজার সহকারী প্রকৌশলী রুহুল আমিন চন্দন।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ আবদুর রহমান বদি, কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেন,  ২বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু জার আল জাহিদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শফিউল আলম, সহকারী কমিশনার (ভূমি) তুয়ার আহমদ ও জেলা পল্লী বিদ্যুৎ সমিতির ব্যবস্থাপক নুর আজম মজুমদার।

বেজার নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী বলেন, আজ বাস্তবায়নাধীন নাফ ট্যুরিজম পার্ক প্রকল্পে ফলক স্থাপন করা হয়েছে।দুই মাসের মধ্যে জালিয়ার দিয়ার মাটি ভরাট ও বিদ্যুৎতের কাজ শেষ করা হবে। ২৭১ দশমিক ৯৩ একর জমিতে সেখানে অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলা হচ্ছে। অবকাঠামো নির্মাণ করার পর ২০১৮সালেই নাফ ট্যুরিজম পার্কের কাজ শেষ হবে। পরে জালিয়ারদ্বীপ এলাকায় ফলক উম্মোচন করা হয়।  প্রতিনিধি দলটি জালিয়ারদ্বীপ ও সাবরাং অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন