১৬ মার্চ রোয়াংছড়িতে প্রতিমন্ত্রীর আগমন উপলক্ষে প্রস্তুতি সভা

রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবানে রোয়াংছড়ি উপজেলা নোয়াপতং ইউনিয়নে আগামী ১৬ মার্চ পার্বত্য চট্টগ্রাম বিষয় মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি আগমন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রস্তুতি সভা রোয়াংছড়ি বাজারস্থ মাল্টিপারপাস হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

রোববার(১১ মার্চ) সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমার সভাপতিত্বে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অবসর প্রাপ্ত শিক্ষক মংপু মারমা, সদস্য দিপক ভট্টাচার্য্য, উপজেলা আ’লীগের সহ সভপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান পুহ্লাঅং মারমা, সহ সভাপতি শিশির তঞ্চঙ্গ্যা, সধারণ সম্পাদক আনন্দসেন তঞ্চঙ্গ্যা, যুগ্ম সাধারণ সম্পাদক ধীরেন ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক জনমজয় তঞ্চঙ্গ্যা, মংখিংসাই মারমা, মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অংরাচিং মারমা, শ্রমিক লীগে সভাপতি অথুইমং মারমা, কৃষক লীগের সভাপতি চন্দ্রলাল তঞ্চঙ্গ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রীতিময় তঞ্চঙ্গ্যা প্রমুখ।

এছাড়া উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড মহিলা ও পুরুষ সকল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এমসয় বক্তারা বলেন নোয়াপতং ইউনিয়নে সরকার বাস্তবায়িত বাঘমারা উচ্চ বিদ্যালয় ভবন, বান্দনবান সদর রাজবিলা ইউনিয়ন ও নোয়াপতং ইউনিয়নের সংযোগ সড়ককে গার্ডার সেতু, মন্দির সহ বিভিন্ন প্রকল্পগুলো উদ্বোধন করা হবে। এর পাশপাশি অগ্নিঝরা মাসে জাতির পিতা জন্ম বার্ষিকী  বা জাতীয় শিশু দিবস পালন, গণহত্যা দিবস (সার্চলাইট) এবং স্বাধীনতা দিবস পালনের ব্যাপারে আলোচনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন