১নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ না হওয়ায় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

02-03-2017 copy

কাপ্তাইপ্রতিনিধিঃ

রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউপি পরিষদের বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসীল অনুযায়ী ১২নভেম্বর ২০১৬ তারিখ শান্তিুপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রার্থী মো. আনোয়ার ইসলাম চৌধুরী বিপুল ভোটে বিজয়ী হয়। এবং ২৩ নভেম্বর ২০১৬ তারিখ ফলাফল সংক্রান্ত বাংলাদেশ গেজেট প্রকাশিত হয়। গেজেট প্রকাশিত হওয়ার চারমাস অতিবাহিত হলেও অদ্যবদি রহস্যজনক ভাবে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান/ সদস্যদের শপথ অনুষ্ঠিত না হওয়ার ফলে হাজার, হাজার জনতা নাগরিক সনদ, ওয়ারিশয়ানাসনদ, জন্মসনদসহ বিভিন্ন সেবা সুবিধা থেকে এলাকার লোকজন বঞ্চিত হচ্ছে। এবং সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড বাধাগ্রস্থ হচ্ছে।

এদিকে ইউপি চেয়ারম্যান, সদস্যদের মধ্যে এ নিয়ে ক্ষোভ বৃদ্ধি পাচ্ছে।  বৃহস্পতিবার নবনির্বাচিত চেয়ারম্যান, ইউপি সকল সদস্যবৃন্দ অতিদ্রুত শপথ গ্রহণ করে তাদের নিজ, নিজ এলাকার দায়িত্বরত কাজ করার জন্য প্রধানমন্ত্রী, প্রধান নির্বাচন কমিশন বরাবর কাপ্তাই নির্বাহী কর্মকর্তা ও কাপ্তাই উপজেলা নির্বাচন কমিশনের  মাধ্যমে স্মারক লিপি প্রদান করা হয়।

নির্বাহী কর্মকর্তা অনুপস্থিত থাকায় স্মারকলিপি গ্রহণ করেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন। ইউপি চেয়াম্যান ও সকল সদস্যদের পক্ষে স্মারকলিপি দেন নবনির্বাচিত ইউপি সদস্য আবুল হাসনাত খোকন। এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার ইসলাম চৌধুরী, ইউপি সদস্য মাইনুল ইসলাম মনা, মাইনুল ইসলাম সুমন, মোস্তফা, আবুল হাসেম, আজিজুল হক প্রকাশ (মন্ত্রী), মো. মামুন, মো. মাইনউদ্দীন, ফুসকারা বেগম, নয়ন তারা, হোসনে আরা রানু প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন