হয়রানির প্রতিবাদে সাংবাদিক পরিবারের সংবাদ সম্মেলন

Lama Photo 08.02.17 (3)

লামা প্রতিনিধি :

জমি জবর দখল আত্মসাৎ, মিথ্যা সংবাদ পরিবেশন ও হয়রানির প্রতিবাদে বুধবার সাংবাদিক সম্মেলন করেন লামা প্রেসক্লাবের সাবেক সভাপতি মরহুম মাওলানা আমিনুল হক আজাদের পরিবার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আমিনুল হক আজাদের বড় ছেলে আতাউল্লাহ।

লিখিত বক্তব্য থেকে জানা যায়, আমিনুল হক আজাদের নামীয় বাবার প্লট নং- ১০ সীট নং ১২,দাগ নং ২৩৯২,২৪১০,২৪৩৩, এ তিনটি দাগ মূলে ২৯৪ নং দরদরী মৌজায় ২৫.০০(পচিশ একর) ৩য় শ্রেণীর জমি জেলা প্রশাসক হতে লীজ প্রাপ্ত হয়ে ওই জমিতে বাগান সৃজন করে ভোগ দখলে আছে।

অপরদিকে লিখিত বক্তব্যে আরও অভিযোগ করা হয়, আবুল হোসনে গং লোভের বশবর্তী হয়ে অন্য এলাকার ভুয়া কাগজ পত্র প্রদর্শন করে এতিম ২৫.০০ একর ৩য় শ্রেণীর জমি জবর দখলের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

মরহুম মাওলানা আমিনুল হক আজাদের বাসা লামা বাজার এলাকায় হওয়ায় দরদরী বৈক্ষমঝিরি এলাকায় রুপসিপাড়ার আবুল হোসনে গং রাবার প্লটের সাথে বিরোধ দেখিয়ে বিভিন্ন সময় রাবার সহ বিভিন্ন প্রজাতির গাছ চুরি করে কেটে নিয়ে যায়।

এদিকে আবুল হোসনে গং মিথ্যা তথ্য দিয়ে রাবার প্লট বাতিল করে অসহায় পরিবারের বাগান ও জমি আত্মসাতের উদ্দ্যেশে জেলা প্রশাসক বরাবর আবেদন করে।

আবেদনে আবুল হোসনে গং ওই রাবার প্লটে মসজিদ, মাদ্রাসার জমি আছে বলে উল্লেখ করলেও বাস্তবে ১০ নং রাবার প্লটের আশেপাশে কোন প্রতিষ্ঠান নেই।

উল্লেখ্য আবুল হোসনে গংদের নামে রাবার প্লট ১০ হতে গাছ চুরির অভিযোগে লামা জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সি.আর- ১৩/১৭ মামলা চলমান আছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন