হলদিয়াপালংকে মডেল ও ডিজিটাল ইউনিয়ন করা হবে -নবনির্বাচিত চেয়ারম্যান শাহ আলম

Pic Ukiya 07-08-2016 copy

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম ও মেম্বারদেরকে বরণ উপলক্ষ্যে এক সংবর্ধনা সভা গতকাল সকাল ১১টায় অনাড়ম্ব ও জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে নব-নির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম বলেন, দল ও মতের উর্ধে উঠে হলদিয়াপালং ইউনিয়নকে অর্ভূতপূর্ব  উন্নয়নের মাধ্যমে ডিজিটাল ও মডেল ইউনিয়নে রুপান্তর করতে কাজ করে যাব। বিশেষ করে স্বজনপ্রীতি ও দুর্নীতি মুক্ত ইউনিয়ন গড়া হবে। বিধবা ভাতা, বয়স্ক ভাতা, ভিজিএফ, ভিজিডি, টিআর ও  কাবিখা কর্মসূচীতে কোন প্রকার অনিয়ম ও দুর্নীতি প্রশ্রয় দেওয়া হবে না।

তিনি আরো বলেন, সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ প্রতিরোধে এলাকায় গণসচেতনতা সৃষ্টি করা হবে। এ ক্ষেত্রে সকলের সহযোগিতা চান তিনি।

এদিকে বরণ অনুষ্ঠানে নব-নির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলমকে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মরিচ্যাপালং উচ্চ বিদ্যালয়, কমিউনিটি পুলিশ, ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্র সহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে সংবর্ধিত করা হয়। এছাড়াও নির্বাচিত মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারদেরকে অনুরুপ ভাবে ফুল দিয়ে সংবর্ধিত করা হয়েছে।

ইউনিয়ন পরিষদ আয়োজিত এ বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিদায়ী চেয়ারম্যান আলহাজ্ব কামাল উদ্দিন মিন্টু, সাবেক চেয়ারম্যান এডভোকেট মোস্তফা কামাল চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য আবুল মনসুর চৌধুরী, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন চৌধুরী, হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইসলাম, আওয়ামী লীগ নেতা রশিদ আহমদ, গিয়াস উদ্দিন, মেম্বার এম, মনজুর আলম, মেম্বার স্বপন শর্মা রনি, যুবলীগ নেতা জয়নাল উদ্দিন বাবুল প্রমূখ।

শহীদ এটিএম জাফর আলম স্মৃতি সংসদের আহ্বায়ক মোহাম্মদ ইদ্রিস ও যুবলীগ নেতা শাহজাহান সাজুর পরিচালনায় উক্ত সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন