স্যামসাং স্মার্টফোন কিনে টিভি জিতে নেওয়ার অপূর্ব সুযোগ

fec-image

Samsung-Galaxy-S4-vs-HTC-One-01

তথ্য প্রযুক্তি ডেস্ক:
আসন্ন ঈদ উল ফিতর আরো উৎসব মুখর করে তুলতে গ্রাহকদের জন্য স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এসেছে একটি আকর্ষণীয় অফার। নির্দিষ্ট কিছু মডেলের স্যামসাং স্মার্টফোন কিনলে গ্রাহকরা প্রতিদিন জিতে নিতে পারবেন স্যামসাং ৩২ ইঞ্চি এলইডি টিভি।

মাসব্যাপী এই ক্যাম্পেইনের আওতায় স্যামসাং জেড১, গ্যালাক্সি এইস নেক্সট, গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম এবং গ্যালাক্সি এস ডুয়োস ৩ কিনে প্রতিদিন ৩ জন গ্রাহক স্যামসাং ৩২ ইঞ্চি এলইডি টিভি জিতে নেওয়ার সুযোগ পাবেন। এছাড়াও এই স্মার্টফোন মডেলগুলো কেনার সময় সকল গ্রাহকরা নিশ্চিত ১,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন।

এই অফার সম্পর্কে স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, “আমরা সবসময়ই আমাদের গ্রাহকদের জন্য নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করি। এই উৎসবমুখর সময়ে গ্রাহকরা আমাদের জনপ্রিয় স্মার্টফোনগুলোর যেকোন একটি কিনে পুরস্কার হিসেবে পেতে পারেন স্যামসাং এলইডি টিভি, যা পুরো পরিবারের ঈদ উৎসবকে আরো আনন্দময় করে তুলবে।”

উল্লেখিত হ্যান্ডসেটগুলো কেনার সময় গ্রাহকরা একটি সিরিয়াল নম্বর পাবেন যা এসএমএস করতে হবে ৬৯৬৯ নম্বরে। ফিরতি এসএমএস এর মাধ্যমে গ্রাহককে জানিয়ে দেওয়া হবে তিনি টিভি জিতেছেন কিনা। এছাড়াও স্যামসাং জেড১, গ্যালাক্সি এইস নেক্সট, গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম এবং গ্যালাক্সি এস ডুয়োস ৩ ক্রয়ে গ্রাহকরা পাবেন ১,০০০ টাকার নিশ্চিত ক্যাশব্যাক। বাংলাদেশের সকল গ্রাহকদের জন্য এই অফার প্রযোজ্য।

স্যামসাং জেড১ হলো সর্বপ্রথম টাইজেন ভিত্তিক ফোন যার মধ্যে রয়েছে বাংলাদেশের গ্রাহকদের সুবিধার্থে স্থানীয় ওয়েবসাইটগুলোর এবং ব্যবহার সংক্রান্ত ফিচারগুলোর সহজ ব্যবস্থা। গ্যালাক্সি এস ডুয়োস ৩ এবং এইস নেক্সট এ রয়েছে ৪ ইঞ্চি বড় ওয়াইড স্ক্রিন এবং দ্রুততর প্রসেসর। আর গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম এ রয়েছে ৫ ইঞ্চি টিএফটি টাচ স্ক্রিন, এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

স্যামসাং জেড১ এর মূল্য ৬,৯০০ টাকা, গ্যালাক্সি এইস নেক্সট এর মূল্য ৭,৯৯০ টাকা, গ্যালাক্সি এস ডুয়োস ৩ এর মূল্য ৯,৯০০ টাকা এবং গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম এর মূল্য ১৯,৯০০ টাকা। ক্যাম্পেইনে এই ফোনগুলো কিনে গ্রাহকরা ১,০০০ টাকার নিশ্চিত ক্যাশব্যাক এবং সাথে ৩২ ইঞ্চি এলইডি টিভি জেতার সুযোগ পাবেন। এই সব কয়টি স্মার্টফোনই দেশজুড়ে সকল স্যামসাং স্টোরে পাওয়া যাবে।

এই অফার সম্পর্কে আরো বিস্তারিত জানতে কল করুন ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে অথবা ঘুরে আসুন নিকটস্থ স্যামসাং স্টোর থেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন