স্বৈরাচারী সরকারের দু:শাসনে পুরো  দেশের মানুষ আজ অধিকার বঞ্চিত: রামুতে বক্তারা

ramu-pic-bnp-07-11

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামুতে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে মহান জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার বিকালে রামু চৌমুহনীস্থ বিএনপি কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, রামু উপজেলা বিএনপির সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান এসএম ফেরদৌস।

রামু উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ফোরকান আহমদের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেন, দেশে গণতন্ত্র বলে কিছু নেই। স্বৈরাচারী সরকারের দুঃশাসনে পুরো দেশের মানুষ আজ অধিকার বঞ্চিত। জাতির এমন দূর্দিনে বাংলাদেশ জাতীয়বাদী দলের প্রতিষ্ঠাতা সফল রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের মতো নির্ভীক ও আদর্শিক রাষ্ট্রনায়কের বিকল্প নেই। আর জাতির এ প্রত্যাশা পূরনে ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী আপোসহীন নেত্রী বেগম খালেদা জিয়া ও আগামী প্রজন্মের অহংকার তারেক রহমানের নেতৃত্বে অবৈধ সরকারের পতন নিশ্চিত করে দেশে আবারো নতুন দিগন্তের সূচনা করতে হবে। মহান জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের চেতনায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সমগ্র দেশবাসীকে এ লক্ষ্যে ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে।

আলোচনা সভায় অতিথি ও দলীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন রামু উপজেলা বিএনপির উপদেষ্টা আখতারুল আলম ও মোকতার আহমদ মেম্বার, রামু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেরাজ আহমেদ মাহিন চৌধুরী, উপজেলা বিএনপির সহ সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী ও ফয়সাল কাদের, যুগ্ন সাধারণ সম্পাদক টিপু সুলতান ও আবুল বশর বাবু, প্রচার সম্পাদক শাহনুর উদ্দিন বাবু, দপ্তর সম্পাদক ফয়েজ উদ্দিন রাশেদ, কোষাধ্যক্ষ শেখ আবদুল্লাহ, রাজারকুল বিএনপির সভাপতি সিকদার শফি উল্লাহ মনছুর, গর্জনিয়া সভাপতি আবদুল আলিম প্রমূখ।

সভায় সম্প্রতি বিএনপি ত্যাগ করা কতিপয় সুবিধাবাদীদের প্রতি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, এরা কখনো দলের জন্য কিছু করেনি। উল্টো সুবিধাভোগ করতে না পেলে লোভের আশায় দল ছেড়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন