স্কুল শিক্ষার্থীদেরকে মহালছড়ি আর্মি জোনের পক্ষ থেকে শিক্ষা সামগ্রী প্রদান

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়ি উপজেলায় মহালছড়ি আর্মি জোনকর্তৃক উপজেলার চোংড়াছড়ি শহীদ ক্যাপ্টেন আফতাবুল কাদের নিম্ন মাধ্যমিক উচ্চ  বিদ্যালয়ে আসবাবপত্র, সাংস্কৃতিক ও খেলাধুলার সরঞ্জামাদি  প্রদান করেছে মহালছড়ি আর্মি জোন।

রবিবার(১১ নভেম্বর) বেলা ১১টার সময় মহালছড়ি উপজেলায় চোংড়াছড়ি শহীদ ক্যাপ্টেন আফতাবুল কাদের নিম্ন মাধ্যমিক  বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের লেখাপড়া করার সুবিধার্থে  ৮ জোড়া বেঞ্চ ও সংগীত চর্চার জন্য ১ টি হারমোনিয়াম, ছাত্র/ছাত্রীদের খেলাধুলার জন্য ১টি ফুটবল, ১টি হ্যান্ডবল প্রদান করেন।

এ সময় মহালছড়ি জোনের জোন কমান্ডার লে.কর্নেল  মুহাম্মাদ মোসতাক আহম্মদ পিএসসি উপস্থিত থেকে চোংড়াছড়ি শহীদ ক্যাপ্টেন আফতাবুল কাদের নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের লেখাপড়া সাংস্কৃতি চর্চা ও খেলাধুলা  করার সুবিধার জন্য এ আসবাবপত্র ও সরঞ্জামাদি  প্রদান করেন।

এ সময় তিনি বিদ্যালয়ের কোমলমতি ছাত্রছাত্রীদের লেখাপড়ার খোঁজ খবর নেন। এবং ছাত্রছাত্রীদের সু শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গড়ার কাজে নিজেকে আত্মনিয়োগ করার পরামর্শ দেন।

পরে মহালছড়ি এলাকায় শিক্ষা ক্ষেত্রে  অগ্রণী ভূমিকা পালন করায় জন্য জোন অধিনায়ক মহদয়কে বিদ্যালয়ের পক্ষ থেকে বিশেষ সম্মাননা স্বারক   প্রদান করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান বাবু রতন কুমার শীল, ৪,৫,৬ ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য জনাবা পিয়ারা বেগম,  ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য ডা. মো. বাকী উল্লা, চোংড়াছড়ি শহীদ ক্যাপ্টেন আফতাবুল কাদের নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. হযরত আলী, সাবেক ইউপি সদস্য নুর নবী মেম্বার,  এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন