সাজেকে চাঁদার টাকাসহ পিসিপি’র তিন নেতাকে আটক করেছে নিরাপত্তাবাহিনী

17354725_675604232642178_1279206846_n

সাজেক প্রতিনিধি :

রাঙ্গামাটি সাজেকের রেতকাটাছড়া নামক এলাকা থেকে চাদাঁ আদায়ের টাকাসহ মঙ্গলবার রাত দেড়টার দিকে পিসিপির সাজেক থানা শাখার সাংগঠনিক সম্পাদক রুপায়ন চাকমা(১৮), পিসিপি রাঙ্গামাটি জেলা শাখার সহ সাধারণ-সম্পাদক রিপন আলো চাকমা(২৫), তথ্য প্রচার সম্পাদক সুমন চাকমা(২১) কে আটক করেছে নিরাপত্তাবাহিনী।

এসময় তাদের কাছে থেকে চাঁদা আদায়কৃত নগদ ৩৩,৩৩৬ (তেত্রিশ হাজার তিনশত ছত্রিশ) টাকা, ৪টি মোবাইল, ৫টি ব্যাগ, সামরিক বাহিনীর ২টি প্যান্ট, ১টি দেশীয় অস্ত্র(ছুরি), চাঁদার রশিদ বই ৭টি ও গুরুত্বপূর্ণ নথি পাওয়া যায়।

নিরাপত্তাবাহিনী সূত্র জানায়, অটককৃতরা এলাকার ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা উত্তোলন করে রেতকাটা ছড়ার একটি ঘরে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃত রিপন আলো চাকমা নানিয়ারছড় বাকছড়ি মুখ গ্রামের হরিহর চাকমার ছেলে, সুমন চাকমা বাঘাইছড়ির ঝগড়াবিল গ্রামের বিজয় সেন কার্বারীর ছেলে, রুপায়ন চাকমা সাজেকের এ্যাকুজ্যাছড়ি রামুছড়া গ্রামের চন্দ্রজয় চাকমার ছেলে বলে জানা গেছে।

স্থানীয় একটি সূত্র জানায়, ক্ষুদ্র ও বড় ব্যবসায়ীর কাছ থেকে এলাকায় দীর্ঘদিন যাবৎ ইউপিডিএফ’র অধীনে যুব ফোরাম ও পিসিপি’র ছেলেরা একত্রে প্রতিষ্ঠাবার্ষিকীর কুপন দিয়ে ব্যাপক হারে চাঁদা আদায় করে আসছে।

এ বিষয়ে সাজেক থানার অফিসার ইনচার্জ নুরুল আনোয়ার বলেন, পিসিপি’র আটককৃত চাঁদাবাজদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং তাদেরকে কোর্টে প্রেরণের ব্যবস্থা করা হচ্ছে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন