সাংবাদিক আলতাফের রুহের মাগফিরাত কামনায় খাগড়াছড়ি প্রেসক্লাবে দোয়া মাহফিল

DSC_3269

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ফেডারেল ইউনিয়নের সভাপতি সাংবাদিক আলতাফ মাহমুদের রুহের মাগফিরাত কামনা করে খাগড়াছড়ি প্রেসক্লাবের উদ্যোগে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আছর প্রেসক্লাব হলরুমে দোয়া মাহফিলে মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত কামনা করে তাঁর শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জ্ঞাপন করা হয়।

এর আগে প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে শোকসভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠ খাগড়াছড়ির প্রতিনিধি আবু দাউদ, বাংলাভিশন প্রতিনিধি এইচএম প্রফুল্ল, আরটিভির স্টাফ রিপোর্টার শাহরিয়ার ইউনুচ, একুশে টেলিভিশন প্রতিনিধি চিংমেপ্রু মারমা, সাংবাদিক নাজিম উদ্দিন, মোহনা টেলিভিশন প্রতিনিধি তমাল দাশ, মানবজমিন প্রতিনিধি আজাহার হীরা, দৈনিক খবর’র প্রতিনিধি মুহাম্মদ সাজু, পার্বত্যবাণীর বার্তার সম্পাদক মো. আবুল কাসেমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিগণ।

শোক সভায় প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও গণমানুষের পক্ষের নির্ভীক সাংবাদিক ছিলেন সাংবাদিক আলতাফ মাহমুদ। তার মৃত্যুতে জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে। সাংবাদিক সমাজ হারিয়েছেন একজন আপোষহীন সংগ্রামী নেতা। তিনি খাগড়াছড়ি প্রেসক্লাবের পক্ষ হতে মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, গত ২৪জানুয়ারি সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক আলতাফ মাহমুদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা, এক পুত্রসহ আত্মীয়, অসংখ্য শুভানুধ্যায়ী ও সহকর্মী রেখে গেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন