সাংবাদিক অন্তর মাহমুদকে পিটানোর ঘটনায় যুবলীগ নেতা শওকত বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙা প্রেস ক্লাবের অর্থ-সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের মাটিরাঙ্গা প্রতিনিধি অন্তর মাহমুদকে পিটানোর ঘটনায় যুবলীগ নেতা শওকত আকবরকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার রাতে খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারন সম্পাদক কে এম ইসমাইল হোসেন তার ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছে।

স্ট্যাটাসে তিনি ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে বলেন, অন্তত মাহমুদ উপর হামলার ঘটনায় মাটিরাঙা যুবলীগের সহ-সভাপতি শওকত আকবরকে তার স্বীয় পদ হতে বহিষ্ককার করা হলো।

প্রসঙ্গত, রোববার বেলা সাড়ে ১২টার দিকে মাটিরাঙ্গা বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানের  সামনে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো: শওকত আকবর জ্বালানী কাঠের বোঝা থেকে লাটি বের করে অন্তর মাহমুদকে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে।

হামলার পরপরই স্থানীয় সহকর্মীরা তাকে মাটিরাঙ্গা উপজেলা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সন্ধ্যার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। মাটিরাঙা হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার সব্যসাচী নাথ জানান, সাংবাদিক অন্তর মাহমুদের বাম পাশের কোমরের নিচে আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো বলেন, সাংবাদিক অন্তর মাহমুদের ওপর হামলার ঘটনায় শওকত আকবরকে আসামী করে মামলা হয়েছে। মামলা নং ৪,তারিখ ০৯-০৭-২০১৭। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন