শীঘ্রই আলীকদম ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজ শুরু: ব্রিগেডিয়ার জেনারেল যুবায়ের

Alikadam Zoon News.Pic (1)

আলীকদম প্রতিনিধি:

বান্দরবানের আলীকদমে শীঘ্রই শুরু হচ্ছে ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজ শুরু হবে। ইতোমধ্যে অর্থ বরাদ্দও পাওয়া গেছে। রোববার দুপুরে আলীকদম জোন সদরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এ তথ্য জানিয়েছেন বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন, এনডিও, পিএসসি।

বান্দরবান রিজিয়নে নবাগত রিজিয়ন কমান্ডার ও ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডারের সাথে স্থানীয় জনপ্রতিধি, সুধিমহল ও সরকারি কর্মকর্তাদের মাঝে জোন কমান্ডারের আহ্বানে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সভায় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা এলাকার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার চিত্র তুলে ধরেন। বক্তব্যে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন বলেন, লামা-আলীকদম উপজেলায় শান্তিপূর্ণ সহাবস্থান, শান্তিশৃঙ্খলা ও স্থিতিশীলতা বজায় রাখতে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। স্থানীয় মৌজা হেডম্যানের বক্তব্যের প্রেক্ষিতে নবাগত রিজিয়ন কমান্ডার বলেন, শীঘ্রই আলীকদমে ক্যান্ট পাবলিক স্কুল ও কলেজ এর কাজ শুরু হচ্ছে। ইতোমধ্যে এ খাতে বরাদ্দও পাওয়া গেছে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ সারোয়ার হোসেন, পিএসসি, আলীকদম উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম, আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মো. আল-আমিন, লামা উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার, লামা পৌর মেয়র জহিরুল ইসলাম, চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, আজিজনগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, মৌজা হেডম্যান অংহ্লাচিং মার্মা ও ত্রিপুরা নেতা আগস্টিন ত্রিপুরা প্রমূখ।

সভায় জনপ্রতিনিধি, সরকারি বেসরকারি কর্মকর্তা, শিক্ষক, ধর্মীয় গুরু ও স্থানিয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন