শান্তি ও সম্প্রীতির মেলবন্ধনকে সুদৃঢ় করতে হবে

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

যথাযথ ধর্মীয় ভাবগাম্ভির্য্যের মধ্য দিয়ে সামরিক-বেসামরিক কর্মকর্তা, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধি, ধর্মীয় নেতৃবৃন্দ ও হেডম্যান-কার্বারীদের অংশ গ্রহণের মধ্য দিয়ে পলাশপুর বিজিবি জোন সদরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিজিবি’র পলাশপুর জোন সদরের চিত্তবিনোদন কক্ষে ৪০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবির পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মো. খালিদ আহমেদ পিএসসি এর সভাপতিত্বে অনুষ্ঠিত  ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল জাবেদ সুলতান, বিজিবিএমএস।

ইফতার মাহফিলে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি, সিন্ধুকছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল গোলাম ফজলে রাব্বি, পিএসসি, বর্ডার গার্ড হাসপাতালের অধিনায়ক লে. কর্ণেল আবদুল ওহাব, বিজিবির গুইমারা সেক্টরের জিটু মেজর মো. হামিদুর রহমান, ৪৩ বিজিবির যামিনীপাড়া জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে গুইমারা বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল জাবেদ সুলতান, বিজিবিএমএস সব ধরনের বিভেদ ভুলে ঐক্য গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেন, মানুষে মানুষে বিভেদ কাঙ্খিত উন্নয়নকে বাধাগস্ত করে। রমজানের শিক্ষা নিয়ে শান্তি ও সম্প্রীতির মেলবন্ধনকে সুদৃঢ় করতে হবে। পলাশপুর বিজিবি কর্মতৎপরতার প্রশংসা করে তিনি সীমান্ত সুরক্ষার পাশাপাশি পলাশপুর বিজিবি সাধারণ মানুষের নিরাপত্তায় নিরলস কাজ করছে উল্লেখ করে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

ইফতারপূর্ব দোয়া মাহফিলে অতি সম্প্রতি রাঙ্গামাটিতে পাহাড় ধ্বসে সেনা কর্মকর্তাসহ বান্দরবান ও চট্টগ্রামে পাহাড় ধ্বসে নিহতদের আত্মার শান্তি এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন পলাশপুর জোন জামে মসজিদের পেশ ইমাম মাও. শফিউল আযম।

এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি গুইমারা বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল জাবেদ সুলতান, বিজিবিএমএস সহ আমন্ত্রিত অতিথিগণ অনুষ্ঠানস্থলে পৌঁছলে পলাশপুর জোন অধিনায়ক লে. কর্নেল মো. খালিদ আহমেদ পিএসসি ও উপ-অধিনায়ক মেজর জিয়াউল হোসেন তাদেরকে স্বাগত জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন