শপথ নিলেন থানছি‘র ৪ ইউপি‘র ৪৮ সদস্য

IMG_5545 copy

থানছি প্রতিনিধি:

বান্দরবানের থানছি উপজেলা ৪ ইউনিয়নের নব নির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যরা শপথ নিয়েছে। উপজেলার ইউনিয়ন পরিষদ ভবন সভা কক্ষে বৃহস্পতিবার সকাল ১১টায় তাদের শপথ পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইন। এই উপলক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে অনুষ্ঠিত শপথ গ্রহণ ও এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা প্রধান অতিথি, ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান বকুলি মারমা, অফিসার ইনচাঞ্চ মোহাম্মদ সিরাজুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

শপথ অনুষ্ঠানের আরো বক্তব্য রাখেন, নবনির্বাচিত রেমাক্রী ইউপি চেয়ারম্যান মুইশৈথুই মারমা (রনি) তিন্দু ইউপি চেয়ারম্যান মংপ্রুঅং মারমা, বলিপাড়া চেয়ারম্যান জিয়াঅং মারমা,মহিলা মেম্বার মেপ্রু মারমা, মেম্বার শিমন ত্রিপুরা, আক্তার হোসেন, চাইসিংউ মারমা, সভায় শিশু ও মহিলা বিষয়ক অধিদপ্তরে অফিস সহকারী মোহাম্মদ ইমরান হোসেন সঞ্চালনা করেন।

এ সময় বক্তারা বলেন, উপজেলায় দারিদ্র সীমার নিচে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর লোকেরা বসবাস করে। তাদের সাথে প্রতারনা না করে, তাহাদের শিক্ষা, যোগাযোগ, সামাজিক, পরিবেশ, স্বাস্থ্যসহ তাদের নুন্যতম চাহিদা পূরণ অভাবীদের সেবা করা এবং সরকারের অর্পিত দায়িত্ব যথাযথ ও পালনের আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন