লামায় লেবু ভর্তি পিকআপ খাদে: নিহত ২ আহত ৬


লামা প্রতিনিধি :
লামায় লেবু ভর্তি পিকআফ খাদে পড়ে দুইজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত আরো ৫/৬ জন। শুক্রবার দিনগত রাত নয়টার দিকে উপজেলার ফাইতং ইউনিয়নের ছিউরতলী-আজিজনগর সড়কের ছিউরতলী এলাকায় দূর্ঘটনাটি ঘটে। লামা থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন এই তথ্য নিশ্চিত করেন।

ফাইতং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জালাল উদ্দিন জানান, রাত আনুমানিক নয়টার দিকে ফাইতং ইউনিয়নের ছিউরতলী এলাকায় মাহেন্দ্রর সাথে ধাক্কা লেগে লেবুভর্তি পিকআফ পাহাড়ের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পিকআফের চালক মো. রাশেদ (৩০) ও মো. মামুন ( ২৫) নামে দুই ব্যক্তি প্রাণ হারান। এতে আহত হন আরো অন্তত ৫/৬ জন। আহতদেরকে উদ্ধার করে লামার আজিজনগর ও চকরিয়ার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

লামা থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, নিহত দুইজনের মৃতদেহ আজিজনগরে একটি ক্লিনিকে রাখা হয়েছে। আহতদেরকে উদ্ধার করে স্থানীয়রা বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করেছে। পাহাড়ের উপর থেকে প্রায় তিনশত ফুট গভীরে পিকআফটি পড়ে যায় বলে ওসি জানান।

পিকআফ চালক নিহত মো. রাশেদের বাড়ি পেকুয়ায় এবং মো. মামুনের ফাইতং ছিউরতলী এলাকার ১নং ওয়ার্ডের আব্দুল মালেকের ছেলে বলে ওসি নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন