লক্ষ্মীছড়িতে ট্রাক্টার উল্টে নিহত-২, আহত-২

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় তংতুল্যা পাড়া নামক এলাকায় ট্রাক্টার উল্টে ঘটনাস্থলেই ২জন নিহত এবং আরও ২জন মারাত্মক আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

শনিবার(২৩ ফেব্রুয়ারি) বেলা আড়াইটার দিকে লক্ষ্মীছড়ি উপজেলা সদর থেকে প্রায় ৩ কি.মি. দুরে তংতুল্যা কার্বারী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, তংতুল্যা পাড়ার মৌলাঙ মার্মার ছেলে ম্রাসা মার্মা (৩৫) ও মরনছড়ি এলাকার প্রভাত চাকমা (৩০)। তাৎক্ষনিকভাবে তার পিতার নাম জানা যায় নি। আহতরা হলেন, বানর কাটা এলাকার সমর চাকমার ছেলে কৃষ্ণ চাকমা (৩০) ও তংতুল্যা পাড়া রেদাসি মার্মার ছেলে উচাই মার্মা (৩৬)। আহত উচাই মার্মা (৩৬) কে লক্ষ্মীছড়ি হাসাপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে এবং মারাত্মক আশঙ্কাজনক অবস্থায় কৃষ্ণ চাকমা (৩০) কে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে নিহত ২জনকে স্থানীয়রা মামলা সংক্রান্ত হয়রানীর ভয়ে লাশ সরিয়ে ফেলে এবং তাৎক্ষণিক দাহ করা হয় বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

হাসাপতালে চিকিৎসারত উচাই মার্মাকে জিজ্ঞেস করা হলে ট্রাক্টরে ৫/৬জন শ্রমিক ছিল এর বাইরে ঘটনার আর কিছুই বলতে পারেনি।

আহত উচাই মার্মার ছোট ভাই নিছাই প্রু মার্মা বলেন, ২টা ট্রাক্টর এক সাথে তংতুল্যা পাড়ার দিকে যাচ্ছিল। পেছনের খালি ট্রাক্টরটি উল্টে যায়। আমার ভাই(উচাই মার্মা) লাফ দিয়ে পড়ে যায়। আমি খরর পেয়ে ভাইকে হাসপাতালে নিয়ে এসেছি। কেউ মারা গেছে কিনা তা জানতে চাইলে স্পষ্ট করে কিছু বলেন নি।

এ বিষয় জানতে চাইলে লক্ষ্মীছড়ি থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এস আই খোরশেদ আলম জানান, ঘটনার খবর পেয়েছি। ঘটনাস্থলে ২ জন মারা গেছে এবং আরো ২ জন আহত হয়েছে। তবে এ বিষয়ে কেউ মামলা করতে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন