রোয়াংছড়িতে জেলা পরিষদ সদস্যের বাড়িসহ ২টি দোকানে চুরি

চুরি

রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়িতে বান্দরবান জেলা পরিষদ সদস্যের কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা বাড়িসহ বটতলী ও বিজয় পাড়ায় দোকানে মালামাল চুরি হয়েছে। বুধবার রাতে ২টার সময় বাড়ি ও ২টি দোকানে তালা বন্ধ থাকা দরজার খোলে চুর ঢুকে মালামাল চুরি করে নিয়ে যায়। আলেক্ষ্যং ইউনিয়নে ৮ ও ৯ নং ওয়ার্ড এলাকার এ ঘটনা ঘটে।

জানা যায়, বাড়িতে মালামাল ও নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকা মূল্যে মালপত্র চুরি হয়েছে। বাড়ি মালিক বড় ভাইয়ের ছেলে ভূষণ জয় তঞ্চঙ্গ্যা জানান, আমার চাচার বাড়িতে এভাবে কয়েকবার চুড়িসহ বিভন্ন ঘটনা হয়েছে। পূর্বে জেলা পরিষদের সদস্যের কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা এর এফজেট মোটর বাইক একটি অগ্নিসংযোগ করা হয়েছে দর্বৃত্তরা। এর পর কয়েক মাস ব্যবধানে বাড়ি থেকে কম্পিউটা, ল্যাপটপ, ২৪ ইঞ্চি টিভি, স্বর্ণ চেনসহ ৫ লক্ষাধিক মালামাল চুরি হয়ে। আবারও বুধবার রাতে এরূপ চুরি ঘটনা হয়েছে বলে জানান। পুলিশ নাকের ডগায় এ চুরি ঘটনা ঘটেছে। জেলা পরিষদ সদস্যের কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা বাড়িটি থানায় থেকে দুরত্ব কেবল ১০০ গজ। তিনি পুলিশ প্রশাসন ব্যর্থতা কারণে হয়েছে বলে দাবি করেন।

প্রত্যক্ষদর্শিরা জানান, একইরাতে ওয়াগই পাড়া, বটতলী ও বিজয় পাড়া ৩টি স্থানে চুরি ঘটনা ঘটেছে। বটতলী ও বিজয় পাড়া এলাকার দোকান থেকে ক্যাশ বাক্স নিয়ে টাকাগুলো নিয়ে জঙ্গলে ফেলে দিয়ে চলে যায়। বৃহস্পতিবার সকাল দোকানদার রাজমনি তঞ্চঙ্গ্যা সাথে এলাকার স্থানীয়রা খোঁজ করলে জঙ্গলে খালি ক্যাশ বাক্সগুলো পরিত্যাক্ত অবস্থা পাওয়া যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন