রামু ফকিরা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে নুরুল আলম, সুমন ও রুস্তম বিজয়ী

ramu pic election (1) 15.05.17
রামু প্রতিনিধি :
রামু ফকিরা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লি. পরিচালনা পরিষদের নির্বাচনে বিশিষ্ট তরুণ ব্যবসায়ী মোহাম্মদ নুরুল আলম সিকদার সভাপতি, হারুন অর রশিদ সুমন সাধারণ সম্পাদক ও মো. রোস্তম সহ সভাপতি নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৫ মে) সকাল ১০ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সমিতির কার্যালয়ে উৎসব মুখর, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

রামু উপজেলা সমবায় অফিসার ও নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মো. সলিম উল্লাহ জানিয়েছেন, নির্বাচনে মোট ৩৬৫ জন ভোটারের মধ্যে ২৯৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন চলাকালে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের নজরদারি ছাড়াও ভোট কেন্দ্রে সকাল থেকে পুলিশ ও আনসার সদস্য মোতায়েন করা হয়। সকাল দশটায় ভোট কেন্দ্রে যান উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. নিকারুজ্জামান।

নির্বাচনে সভাপতি পদে বিজয়ী মোহাম্মদ নুরুল আলম সিকদার (হারিকেন) পান ১৪৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জসিম উদ্দিন (চেয়ার) ৫৮ ভোট, কামাল উদ্দিন (ছাতা) ৫২ ভোট এবং আমানুল হক আমান (খেজুর গাছ) ৩৬ ভোট পান।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী হারুন অর রশিদ সুমন (চাকা) পান সর্বোচ্চ ২০০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান বাদল (আনারস) পান ৯৭ ভোট।

এছাড়া সহ সভাপতি পদে বিজয়ী মো. রুস্তম (মোবাইল) পান ১৩৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ ইউসুফ (মাছ) ১০১ ভোট এবং নবাব মিয়া (কলসি) ৫৩ ভোট পান।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন এবং উপজেলা সমবায় কার্যালয়ের সহকারী পরিদর্শক আজিজুল হক মঞ্জু জানান, কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য ১২ সদস্যের কমিটির ৯টি সদস্য পদে সকলেই ইতিপূর্বে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এরা হলেন, আবদুল করিম, মো. নুর উল্লাহ, মোস্তাক আহমদ, সিরাজুল ইসলাম মিয়া, জাহাঙ্গীর আলম, জসিম উদ্দিন, জিয়া উদ্দিন জিয়া, আজিজুল হক ও নুরুল কবির।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন