রামু কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি রিজিয়া ফারুকের ইন্তেকাল

ramu-pic-rijia-faruk-09-10

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামু উপজেলার কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শিল্পপতি মরহুম আলহাজ্ব ফারুক আহামদের সহধর্মিনী রিজিয়া ফারুক আর নেই। রবিবার ভোর ৫ টা ৩০ মিনিটে তিনি ঢাকা ন্যাশনাল হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রিজিয়া ফারুক কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও পরিচালনা কমিটির সাবেক সভাপতি ছিলেন। রবিবার (৯ অক্টোবর) বেলা আড়াইটায় ঢাকা উত্তরা জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে বনানী কবরস্থানে স্বামী আলহাজ্ব ফারুক আহামদের কবরের পাশে তাকে দাফন করা হয়।

এদিকে রিজিয়া ফারুকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব হানিফ মিয়া মাস্টার, শিক্ষানুরাগী সদস্য শহীদুল্লাহ সিকদার, রামু উপজেলা যুবলীগের সহ সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী ওসমান সরওয়ার মামুন, বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য আবদুল খালেক, রফিকুল আলম, নুরুল আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিশোর বড়ুয়া, সহকারি প্রধান শিক্ষক আলী হায়দার’সহ সকল সহকারি শিক্ষক ও কর্মচারিবৃন্দ।

এছাড়াও আরও শোক প্রকাশ করেছেন  কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ। এক শোকবার্তায় তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, রিজিয়া ফারুকের স্বামী রামুর কাউয়ারখোপ ইউনিয়নের কৃতিসন্তান বিশিষ্ট শিল্পপতি মরহুম আলহাজ্ব ফারুক আহামদ ২০০২ সালের ১৪ এপ্রিল মৃত্যুবরণ করেন। তিনি একক অনুদানে প্রতিষ্ঠা করেন অনেক শিক্ষা ও সেবামূলক প্রতিষ্ঠান। এরমধ্যে কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয় উল্লেখযোগ্য।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন