রামুর জোয়ারিয়ানালায় নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের অভিষেক অনুষ্ঠান

IMG20160824135533 copy

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামু  উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১ টায় জোয়ারিয়ানালা অবকাশ কমিউনিটি সেন্টারে এ অভিষেক অনুষ্ঠান  করা হয়।  এতে সভাপতিত্ব করেন জোয়ারিয়ানালা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান কামাল সামশুদ্দিন আহমদ প্রিন্স। প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, জোয়ারিয়ানালাকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সবাইকে একযোগে কাজ করে যেতে হবে। তিনি জনসাধারণের মৌলিক অধিকার ও সুশাসন নিশ্চিত করার জন্য নির্বাচিত জনপ্রতিনিধিদের আহ্বান জানান।

বিশেষ অতিথি ছিলেন ঈদগড় ইউপি চেয়ারম্যান ফিরোজ আহাম্মদ ভুট্টো, জেলা যুবলীগের সহ-সভাপতি আবুল কালাম আযাদ, অবসর প্রাপ্ত শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, সহকারি প্রধান শিক্ষক আবু তালেব সিকদার, জোয়ারিয়ানালা আওয়ামীলীগের সাবেক সভাপতি শফিউল আলম টুনু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, সমাজ সেবক হাজী আব্দুল গনি, শরিফুল আলম চৌধুরী প্রমূখ।

সভা সঞ্চালনা করেন ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি জহির উদ্দিন। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের ফুলের মালা ও তোড়া দিয়ে বরণ করেন নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন