রামুর গর্জনিয়ায় নবনির্বাচিত জনপ্রতিনিধিদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

ramu pic 19 aug (01)

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন জনগণের দোরগোড়ায় সরকারের উন্নয়নগাথা, সাফল্য ও সেবা পৌঁছে দিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। প্রান্তিক জনগোষ্ঠীর কাছে যাতে সরকারের যাবতীয় সুযোগ সুবিধা পৌঁছে সেই লক্ষ্যে নির্বাচিত জনপ্রতিনিধিদের ভূমিকা রাখতে হবে। এছাড়াও তিনি গর্জনিয়াকে আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে এলাকার অবকাঠামোগত উন্নয়ন, যোগাযোগ, শিক্ষাসহ সবক্ষেত্রে উদ্যোগ নেয়া হবে বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

শুক্রবার বিকালে গর্জনিয়া টাইম বাজারস্থ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্জ সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন সৈনিক লীগের সভাপতি লোকমান হাকিম বাপ্পীর সঞ্চালনায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মুসরাত জাহান মুন্নী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, গর্জনিয়া আওয়ামী লীগের সভাপতি ফরিদ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক আইয়ুব সিকদার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইউনুচ সিকদার, নাজমুদ্দিন সিকদার, ইউপি সচিব মোহাম্মদ শহিদুল্লা, নবনির্বাচিত ইউপি সদস্য হাছিনা বেগম, রেহানা আক্তার, আনজুমান আরা হামিদা, নুরুল ইসলাম, এহেছান উল্লাহ, আবদুল জব্বার, কবির আহমদ, আজিজুল হক সিকদার, কামাল হোসেন, মনিরুল আলম, নুরুল আলম, মফিজ আলম, মোহাম্মদ শহীদুল্লাহ। গর্জনিয়া যুবলীগের সভাপতি হাফেজ আহমদ, ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক লুৎফুর রহমান, সরওয়ার আলম, আতিকুর রহমান, তানজীদ রায়হান, ইকবাল হোসেন, আজিজ মৌলা, আনিসুল ইসলাম।

অভিষেক অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, গর্জনিয়া ইউনিয়ন পরিষদকে দূর্ণীতিমুক্ত এবং গতিশীল করে মানুষ যাতে স্বাচ্ছ্যন্দে সেবা গ্রহণের সুযোগ পায় সে লক্ষ্যে কাজ করে যাব। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাঝিরকাটা কিন্ডার গার্টেন এর ছাত্র তৌহিদুল ইসলাম। অনুষ্ঠানে অতিথি, নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্য সদস্যাকে ফুলের মালা ও তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং নবনির্বাচিত চেয়ারম্যান  আলহাজ্ব সৈয়দ নজরুল ইসলামকে লাল গালিচায় সম্মাননা ব্যানার তুলে দেন মাষ্টার মোহাম্মদ আমির হোসাইন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন