রামুতে প্রধানমন্ত্রীর সফর জেলার উন্নয়নে মাইলফলক হবে- সাইমুম সরওয়ার কমল এমপি

ramu piv mp komol 06

নিজস্ব প্রতিনিধি:

রামু-কক্সবাজার আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ডের মাধ্যমে কক্সবাজারকে পর্যটন নগরী, ঈদগাঁওকে বাণিজ্য শহর ও রামুকে শিক্ষা শহরে পরিণত করা হচ্ছে। শিক্ষা, চিকিৎসা, উন্নত প্রযুক্তির কৃষি ব্যবস্থা ও তথ্য প্রযুক্তির ক্ষেত্রে এগিয়ে গেছে বাংলাদেশ। কোন মানুষ এখন ছেড়া জামা-কাপড় পরে না। দেশ এখন দারিদ্রমুক্ত হয়েছে। আগামী দিনে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

তিনি আরো বলেন আগামী ১০ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা রামু সেনানিবাসে আসবেন। এ সফর পুরো জেলাবাসীর জন্য গৌরবের ও তাৎপর্যপূর্ণ। প্রধানমন্ত্রীর এ সফর জেলার উন্নয়নেও মাইলফলক হবে। তিনি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর এ সফরকে স্বাগত জানানো এবং সফর নির্বিঘœ করতে তিনি আইনশৃংখলা বাহিনীসহ সকলের প্রতি অনুরোধ জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রামু আগমন উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এসব কথা বলেন।

রবিবার বিকাল তিনটায় রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ে মাঠে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রাজারকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগ নেতা জাফর আলম চৌধুরী, ঈদগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টো, ঈদগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঙালী, মুক্তিযোদ্ধা সিরাজুর রেজা, কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন কোম্পানি, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জয়নাল মেম্বার, ফতেখাঁরকুল (সদর) ইউনিয়ন পরিষদের সাবেক (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ফরিদুল আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, সাবেক ছাত্রলীগ নেতা হেলাল উদ্দিন, খুনিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মাবুদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আব্দুল গণি, সাবেক চেয়ারম্যান আব্দুচ্ছালাম কালু, গর্জনিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইয়ুব সিকদার, রাজারকুল ইউনিয়নের ফরিদুল আলম মেম্বার, মুফিজুর রহমান মেম্বার, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ইউনুছ ভুট্টো, রশিদ নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজল আহমদ বাবুল, সাবেক ছাত্রনেতা মিজানুল করিম, জোয়ারিয়ানালা ইউনিয়নের কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স, আবছার কামাল সিকদার, আনছারুল আলম, কাউয়ারখোপ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মীর কাশেম, আওয়ামীলীগ নেতা মোস্তাক আহমদ, চাকমারকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন কোম্পানি, নুরুল ইসলাম সিকদার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন