রামুতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

ramu news & pic 29 may (01)
প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ রামু সদর ইউনিয়ন শাখার সভাপতি আজিজুল হক আজিজসহ ৪ জন দলীয় নেতাকর্মীর উপর কচ্ছপিয়ার বিএনপির প্রার্থী সন্ত্রাসী আবু নোমন ও তার পেটুয়া বাহিনীর হামলার প্রতিবাদে রবিবার (২৯ মে) প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বিকেল ৪ টায় একটি বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে বের হয়ে চৌমুহনীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গোল চত্বরে এসে প্রতিবাদ সমাবেশে অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা মাষ্টার ফরিদ আহমদ, নুরুল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, সাংসদ কমলের ব্যক্তিগত সহকারি আবু বক্কর ছিদ্দিক, উপজেলা যুবলীগ নেতা নবীউল হক আরকান, ওসমান গনি, স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুল হক রাজা, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, তাঁতীলীগের সভাপতি নুরুল আলম জিকু, সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, প্রজম্মলীগের সভাপতি আনোয়ার হোসেন বাবলা মোঃ ফরিদ, মুফিদুল আলম, মোঃ আজিম, ইয়াহিয়া প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে কচ্ছপিয়া ইউনিয়নের বিএনপি সন্ত্রাসী আবু নোমান ও তার পেটুয়া বাহিনীকে গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য যে, শনিবার (২৮ মে) দুপুরে উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের নারিকেল বাগান সংলগ্ন সড়কে এ হামলার সংগঠিত করে বিএনপি’র প্রার্থী আবু নোমানসহ ও তার সন্ত্রাসী বাহিনী। এ হামলায় ক্ষমতাশীন দলের ৪ নেতাকর্মী আহত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন