রামুতে ডাকাতির ঘটনায় অস্ত্রসহ গ্রেফতার ২

রামু প্রতিনিধি:

কক্সবাজারের রামুতে চাঞ্চল্যকর ডাকাতির ঘটনায় লুটকৃত মুঠোফোন এবং ব্যবহৃত অস্ত্রসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চরপাড়া এলাকার উজির আলীর ছেলে নুরুল আজিম (২২) ও কক্সবাজার সদর উপজেলার পূর্ব খরুলিয়া খামারপাড়া এলাকার মৃত মিয়া হোসেনের ছেলে সুলতান আহমদ (৪০)।

সোমবার (১১ ফেব্রুয়ারি) ভোরে রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল মনসুরের নেতৃত্বে ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান, উপ-পরিদর্শক মংছাই মারমা, আনোয়ার হোসেন ও মোর্শেদ আলম এ অভিযানে অংশ নেন।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতার হওয়া ডাকাত নুরুল আজিমের কাছ থেকে ডাকাতির ঘটনায় লুট হওয়া মোবাইল ফোন সেট এবং ডাকাত সুলতান আহমদের স্বীকারোক্তি মোতাবেক রামুর ঈদগড় এলাকার গহীণ অরণ্য থেকে ডাকাতি কাজে ব্যবহৃত দেশিয় বন্দুক উদ্ধার করা হয়।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল মনসুর জানিয়েছেন, গ্রেফতার হওয়া ডাকাত নুরুল আজিম ও সুলতান আহমদের নেতৃত্বে গত বছর ৬ নভেম্বর রামুর খুনিয়াপালং ইউনিয়নের দারিয়ার দিঘী এলাকায় আলী আহমদের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতদলটি সেদিন গৃহকর্তার ছেলে আরিফের হাতে গুলি করে স্বর্ণালংকার, ৫টি মোবাইল ফোন সেট, নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে।

এ ঘটনায় ১৩ নভেম্বর গৃহকর্তা আলী আহমদ বাদী হয়ে নুরুল ইসলামসহ অজ্ঞাতনামা ৬জন ডাকাতের বিরুদ্ধে রামু থানায় মামলা (নং-১৩) করেন।

তিনি আরও জানান, সোমবার (১১ ফেব্রুয়ারি) পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ নিয়ে এ ঘটনায় ৮জনকে গ্রেফতার করলো পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে আরও একাধিক মামলা ও বিভিন্ন অপরাধে জড়িত থাকার প্রমান রয়েছে।

প্রসঙ্গত, আটক সুলতান আহমদের নামে ডাকাতি ও চুরির অভিযোগে আরও ৩টি মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রামুতে ডাকাতির ঘটনায় অস্ত্রসহ গ্রেফতার ২
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন