রামুতে চালকে বেঁধে রেখে টমটম ছিনতাই

ছিনতাই

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের রামুতে চালকে মারধর করে টমটম গাড়ী ছিনতাই হয়েছে। খবর পেয়ে রামু থানা পুলিশ টমটম চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। রোববার রাত সাড়ে ৮টার দিকে রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা পাহাড়ি এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

রামু থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন চন্দ্র বড়ুয়া জানান, কক্সবাজার বাস টার্মিনাল থেকে ওই টমটম গাড়ীটি ভাড়া নিয়ে ছিনতাইয়ের উদ্দ্যেশে রামু উখিয়ার ঘোনা এলাকায় নিয়ে যায়। জনৈক ইলিয়াছের পোল্ট্রি ফার্মের পাশে একটি বাড়িতে টমটম চালক মো. হোছেন (২৬) কে হাত পা বেঁধে নির্যাতন চালিয়ে টমটমটি নিয়ে পালিয়ে যায় ছিনইতাইকারীরা। প্রাথমিক তদন্তে এ ছিনতাইয়ের ঘটনায় ইলিয়াছ, আশু মিয়া ও বাদশাসহ আরো কয়েকজনের নাম উঠে এসেছে।

স্থানীয় ইউপি মেম্বার হাবিব উল্লাহ জানান, ইলিয়াছের পোল্ট্রি ফার্মের পাশে সেমিপাকা একটি বাড়িতে আলি হোছন নামে এক টমটম চালকে বেঁধে রেখে মারধর করে ছিনতাইকারীরা। পরে টমটম ছিনতাই করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। নির্যাতনের শিকার টমটম চালক অসহায় অবস্থায় আমার বাড়ির সামনে রাস্তায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়।

এদিকে, আহত টমটম চালক আলি হোছেনসকে প্রথমে রামু হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন