রামুতে ইসলামী ব্যাংকের ব্যবস্থাপকের বিদায় ও বরণ

ramu pic islami bank 06.02

রামু প্রতিনিধি:

রামুতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর বিদায়ী ব্যবস্থাপক মোহাম্মদ আবদুল আজিম ও নবাগত ব্যবস্থাপক মোহাম্মদ হারুনুর রশিদের বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার সন্ধ্যা ৬টায় ব্যাংক কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. নিকারুজ্জামান।

তিনি বলেন, সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে সেবা দিয়ে ইসলামী ব্যাংক রামু শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আবদুল আজিম মানুষের ভালোবাসা আর শ্রদ্ধা অর্জনে সক্ষম হয়েছেন। তার মতো দক্ষ ব্যক্তি ব্যাংকিং জগতে আরও অনেক এগিয়ে যাবেন, এতে সন্দেহ নেই।

তিনি আরও বলেন, নবাগত ব্যবস্থাপক মোহাম্মদ হারুনুর রশিদকে বর্তমানে যে সুনাম রয়েছে তা ধরে রেখে রামু শাখার কার্যক্রমকে আরও উন্নতির দিকে এগিয়ে নিতে হবে।

অনুষ্ঠানে বিদায়ী ব্যবস্থাপক মোহাম্মদ আবদুল আজিম ও নবাগত ব্যবস্থাপক মোহাম্মদ হারুনুর রশিদ ছাড়াও বিশেষ অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফজলুল্লাহ মোহাম্মদ হাসান, রামু কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুল হক, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ছালামত উল্লাহ, রামু উপজেলা বিআরডিবির চেয়ারম্যান শামসুল আলম, রামু রাবার বাগানের ব্যবস্থাপক ওয়াহিদুল ইসলাম, কক্সবাজার জেলা পরিষদের সদস্য নুরুল হক, ব্যবসায়ি গিয়াস উদ্দিন কোম্পানী ও জাহেদ হোছাইন চৌধুরী বাদল, ফতেখাঁরকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো, চাকমারকুল ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, রামু বণিক সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ ফেরদৌস, বাংলাদেশ লি. এর কোটবাজার শাখার ব্যবস্থাপক আবদুল্লাহ আল হারুন, জারাইলতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসাইনুল ইসলাম মাতব্বর, কলঘর আবু বকর ছিদ্দিকী ইসলামিয়া বালিকা মাদরাসার সুপার মাওলানা শরিফুল হক, মেরংলোয়া রহমানিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মৌলানা মুহাম্মদ রফিক, গ্রাহকদের পক্ষে জাহাঙ্গীর আলম, কামাল উদ্দিন প্রমুখ।

ব্যাংকের পক্ষে অপারেশন ম্যানেজার মহী উদ্দিন মুহাম্মদ সাদেক বক্তব্য রাখেন। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের কর্মকর্তা এনামুল হক ফারুকী।

বিদায়ী ব্যবস্থাপক মোহাম্মদ আবদুল আজিম বলেন, ব্যাংকিং সেবার পাশাপাশি ইসলামী ব্যাংক রামুতে বন্যার্ত, শীতার্ত, অসহায়, অস্বচ্ছল মানুষের কল্যাণে কাজ করেছে।

আবার হতদরিদ্র জনগোষ্ঠিকে পল্লী সঞ্চয় প্রকল্পের মাধ্যমে স্বাবলম্বী করা হচ্ছে। ইসলামী ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন, গরীব ও মেধাবি শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান, গরিব শিশুদের নিয়ে খৎনা ক্যাম্প সহ আরও নানাবিধ দেশ ও জনকল্যাণমূলক কর্মকাণ্ড অব্যাহত রেখেছে।

ব্যাংকের উন্নয়ন-অগ্রযাত্রায় নতুন ব্যবস্থাপককেও সকলকে সহযোগিতা করার অনুরোধ জানিয়ে তিনি রামুতে দীর্ঘ কর্মজীবনে মানুষের ভালোবাসা ও সহযোগিতার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিক, ব্যাংকের গ্রাহক সহ সর্বস্তরের পেশাজীবী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, ব্যাংকের কর্মকর্তা মোহাম্মদ সেলিম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন