রামুতে ইসলামী ব্যাংকের চারা বিতরণ

ramu pic islami bank 27.07

নিজস্ব প্রতিনিধি:

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিনা কাজী বলেছেন, মানুষের বসবাসযোগ্য পরিবেশ ধরে রাখার জন্য বেশী করে বৃক্ষ রোপণ করতে হবে। কোন জমি যেন খালি পড়ে না থাকে। বৃক্ষ মানুষকে কেবল সুশীতল ছায়া দেয় না, দেয় বেঁচে থাকার অবলম্বন অর্থ আর পরিপূর্ণ পুষ্টির জোগান। তিনি আরো বলেন, রোপণ করলে হবে না, বৃক্ষের কাছ থেকে উপকার পেতে হলে সঠিক পরিচর্যা করতে হবে। তিনি ইসলামী ব্যাংকের উদ্যোগে চারা বিতরণ এবং বৃক্ষ রোপন কর্মসূচির প্রশংসা করেন।

তিনি বুধবার রামুতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর উদ্যোগে বৃক্ষ রোপণ এবং ব্যাংকটির পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। বুধবার বিকাল তিনটায় রামু মেরংলোয়া রহমানিয়া ইসলামিয়া আলিম মাদরাসা মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. রামু শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আবদুল আজিম।

‘অর্থ পুষ্টি স্বাস্থ্য চান, দেশী ফল বেশী খান’ এ শ্লোগানে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ফতেখাঁরকুল ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ফরিদুল আলম, রামু উপজেলা কৃষি কর্মকর্তা আবু মাসুদ সিদ্দিকী, মেরংলোয়া রহমানিয়া ইসলামিয়া আলিম মাদরাসার গভর্ণিং বডির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ি গিয়াস উদ্দীন কোম্পানী, মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ রফিক প্রমূখ।

ইসলামী ব্যাংকের কর্মকর্তা এনামুল হক ফারুকীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, আবু হামেদ মোস্তফা কামাল। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন, মাদরাসার সিনিয়র শিক্ষক জালাল আহমদ।

অনুষ্ঠানে রামু প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সোয়েব সাঈদ, ব্যাংকের কর্মকর্তা কর্মচারিদের মধ্যে মুহাম্মদ রাশেদুল হক, জালাল উদ্দিন রুমি, আবদুল মোনাফ, আবু বকর, আবু আহমদ, নুরুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকটির পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের ফলজ বনজ গাছের চারা বিতরণ করা হয়। পরে অতিথিৃন্দ মেরংলোয়া রহমানিয়া ইসলামিয়া আলিম মাদরাসা প্রাঙ্গণে ফলজ গাছে চারা রোপণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন