রামগড় থেকে চুরি যাওয়া সিএনজি অটোরিক্সা চোরসহ হাটহাজারি থেকে আটক

24.11
রামগড় প্রতিনিধি:
রামগড় থেকে চুরি হওয়া সিএনজি চালিত একটি অটোরিক্সা চট্টগ্রামের হাটহাজারি থেকে উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে এক চোরকে। রামগড় থানা সূত্রে জানাযায়, গত ১৯ নভেম্বর গভীর রাতে রামগড় পৌর এলাকার দক্ষিণ গর্জনতলী গ্রাম থেকে জনৈক হৃদয় রহমান রনির একটি সিএনজি চালিত অটোরিক্সা চুরি হয়। এ ঘটনায় ২০ নভেম্বর রনি রামগড় থানায় একটি মামলা দায়ের করে।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই জাহাঙ্গীর জানান, হাটহাজারির পশ্চিম মেখল এলাকার স্থানীয় অটোরিক্সা চালকরা ঐ এলাকায় নতুন অটোরিক্সা চলাচল করতে দেখে সন্দেহ পোষন করে। তারা অটোরিক্সায় লেখা মোবাইল ফোন নম্বরে কল করলে এর মালিক হৃদয় রহমান রনি চুরি হওয়ার বিষয়টি তাদের জানিয়ে চোরসহ অটোরিক্সাটিকে আটক করার অনুরোধ জানায়।

পরে বিষয়টি রামগড় থানা জানানো হলে এসআই জাহাঙ্গীরের নেতৃত্বে পুলিশের একটি দল হাটহাজারি থানার পুলিশের সহযোগিতায় চুরি হওয়া অটোরিক্সাটি উদ্ধার এবং চোরকে গ্রেফতার করা হয়। ধৃত চোরের নাম আরিফ হোসেন(৩৫),পিতা- মৃত আব্দুল মুনাফ প্রকাশ ধইয়া চোরা। ২৩ নভেম্বর খাগড়াছড়ি চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করে পুলিশ তার ৭দিনের রিমান্ডের আবেদন জানায়। আদালত ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার আই ও জানান, দুই জনের হাত বদল হওয়ার পর তৃতীয় ব্যক্তি হিসাবে ধৃত আরিফের হাতে যায় অটোরিক্সাটি। এখন অটোরিক্সাটি চুরির ঘটনায় জড়িত গ্যাংকে ধরার জন্যই পুলিশ কাজ করছে। ধৃত আরিফকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রামগড় থানার অফিসার ইনচার্জ জোবায়রুল হক জানান, চোর চক্রটি ধরা পড়লে রামগড়ের সাম্প্রতিক একাধিক মোটরসাইকেল চুরির ঘটনার সাথে জড়িতদেরও চিহ্নিত করা যাবে। এ টার্গেট নিয়েই পুলিশ তদন্ত কাজ চালাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন