রামগড় আ,লীগের সংবাদ সন্মেলনে দাবী : উপজেলা চেয়ারম্যানের বাসভবনে কথিত হামলার ঘটনা মিথ্যা

20170325_185712

রামগড় প্রতিনিধি
রামগড় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ভুইয়ার বাসায় হামলা এবং তাঁর প্রাণ নাশের চেস্টার অভিযোগ মিথ্যা ও সাজানো নাটক বলে দাবি করেছে আওয়ামীলীগ।

বৃহস্পতিবার খাগড়াছড়ি জেলা বিএনপি এক প্রেস বিজ্ঞপ্তিতে অভিযোগ করে, রামগড়ে  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আলমগীরের নেতৃত্বে ৩০/৩৫ জন সন্ত্রাসী উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভুইয়ার বাস ভবনে হামলা চালায় এবং তাঁর  প্রাণ নাশের চেষ্টা করা হয়। বিএনপির এই প্রেস বিজ্ঞপ্তিটি পার্বত্যনিউজ ডট কমসহ কয়েকটি অন লাইন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়। এর প্রেক্ষিতে শুক্রবার সন্ধ্যা ৭টায় দলীয় কার্যালয়ে এক সংবাদ সন্মেলনের আয়োজন  করে আওয়ামীলীগ।

সংবাদ সন্মেলনে আওয়ামীলীগের নেতৃবৃন্দ বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত দলীয় অফিসে গণ হত্যা দিবস ও স্বাধীনতা দিবস পালনের প্রস্তুতি সভা হয়। এতে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা সবাই উপস্থিত  ছিলেন। রাতে অনলাইন সংবাদ মাধ্যমে প্রকাশিত বিএনপির প্রেস রিলিজে তারা জানতে পারেন  উপজেলা চেয়ারম্যানের বাসায় কথিত হামলার কথা।

আওয়ামীলীগ নেতৃবৃন্দ আরও বলেন, হামলার ঘটনা মিথ্যা। আর হয়ে থাকলে তা বিএনপির অভ্যন্তরীণ কোন্দল  অথবা পারিবারিক দ্বন্দ্বে হতে পারে। আবার সাজানো ঘটনা ঘটিয়ে আওয়ামীলীগের সুনাম নষ্ট করার ষড়যন্ত্রও হতে পারে।

বিগত বিএনপি জামায়াত সরকারের আমলে রামগড়ে আওয়ামীলীগের নেতা কর্মী সমর্থকদের উপর অত্যাচার, নির্যাতন ও বাড়িঘর ছাড়া করার কথা উল্লেখ করে তারা বলেন, আওয়ামীলীগ নেতার মায়ের জানাজায়ও আসতে দেয়া হয়নি। অথচ দল ক্ষমতায় আসার পর আওয়ামীলীগ অত্যাচার,  নির্যাতনের প্রতিশোধ না নিয়ে সব দলের সহবস্থানের পরিবেশ গড়ে তোলা হয়েছে। শান্তি পূর্ণ সহবস্থান নষ্ট করে ঘোলা পানিতে মাছ শিকার করতে বিএনপি  একের পর এক মিথ্যা  অভিযোগ তুলছে।

সংবাদ সন্মেলনে উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভুইয়ার বিরুদ্ধে সরকারি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের টাকা লুটপাটসহ দাপ্তরিক নানা অনিয়ম, দুর্নীতির অভিযোগ করা হয়।

সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক কাজী  নুরুল আলম (আলমগীর)। বক্তব্য দেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সদস্য শের আলী ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান মো. শাহ আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মো. মোস্তফা হোসেন, পৌর আওয়ামীলীগের আহবায়ক  রফিকুল ইসলাম কামাল।

উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক বিশ্ব ত্রিপুরাসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ  ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন