রামগড়ে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত

2017-03-17 12.07.56

রামগড় প্রতিনিধি :
রামগড়ে  যথাযোগ্য  মর্যাদায়  উদযাপিত  হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস। উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়।

সকালে বর্নাঢ্য র‍্যালি বের করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন মিয়ার নেতৃত্ব অনুষ্ঠিত  র‍্যালিতে  সহকারী  কমিশনার (ভূমি) তামান্না নাসরিন উর্মি, উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, ভারপ্রাপ্ত  কর্মকর্তা(ওসি) মাইন উদ্দিন খান, হর্টিকালচার বিভাগের উপ পরিচালক মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, আওয়ামীলীগ নেতা কাজী নুরুল আলম ও রফিকুল ইসলাম কামাল প্রমুখ।

উপজেলা পরিষদ থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিজয় ভাস্কর্য  প্রাঙ্গনে এসে র‍্যালিটি শেষ  হয়। পরে সেখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনাসভায় বক্তব্য দেন উপেজলা নির্বাহি  কর্মকর্তা মো. আল মামুন মিয়া, উপেজলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুরহমান ও আওয়ামীলীগ নেতা কাজী নুরুল আলম।

দিবসটি উপলক্ষে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, উপসনা কেন্দ্রে বিশেষ প্রার্থনা, হাসপাতাল ও এতিম খানায় উন্নত খাবার পরিবেশন ইত্যাদি আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন