রামগড়ে নিখোঁজ হওয়ার দু‘দিন পর এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

Ramgarh 03-04-16 copy

রামগড় প্রতিনিধি:

নিখোঁজ হওয়ার দু‘দিন পর রামগড় উপজেলায় গলায় গাছের ডালে রশি বাধা অবস্থায় কদম আলী (৩৮) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, খবর পেয়ে রোববার সকাল সাড়ে ৮টার দিকে রামগড় পৌরসভার মাস্টারপাড়া স্টেডিয়াম এলাকায় একটি কড়াই গাছের ডালে রশি বেধে গলায় ফাঁস লাগানো অবস্থায় কদম আলীর ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। তিনি পৌরসভার চৌধুরিপাড়ার মৃত কোব্বাত ব্যাপারীর ছেলে।

রামগড় থানার ওসি মো. মাইন উদ্দিন খান বলেন, লাশের সার্টের পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। এতে তার স্ত্রীকে উদ্দেশ্যে করে লেখা আছে, “আমি তোমাকে খুব ভালবাসি। কিন্তু অভাবের কারণে তোমাকে সুখি করতে পারলাম না। তাই চির বিদায় নিলাম।”
ওসি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

রামগড় পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আহসান উল্লাহ বলেন, কদম আলী পেশায় ফার্নিচারের নকশা তৈরীর কারিগর। সে তিন কন্যার জনক। বড় মেয়ে অস্টম শ্রেণিতে পড়ে। অভাবের কারণে সব সময় পারিবারিক কলহ লেগে থাকতো। গত শুক্রবার রাতে স্ত্রীর সাথে ঝগড়া করে ঘর থেকে বেরিয়ে যায়র পর থেকে দু‘দিন নিখোঁজ ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন