রাঙ্গামাটি সদরে চলছে নিরবে ভোট গ্রহণ

রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙ্গামাটির কাউখালী, বাঘাইছড়ি ও নানিয়ারচর তিন উপজেলায় ইউপিডিএফ মূল ও জেএসএস মূল এর সমর্থীত প্রার্থীরা নির্বাচন বর্জন করলেও এখন পর্যন্ত  শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে সদর উপজেলাতে।

কিছু কিছু কেন্দ্রে ভোটার উপস্থিতি বেশি । তবে বেশিভাগ কেন্দ্রে ভোটারের উপস্থিতি খুবই কম। কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া নিরবে চলছে সদর উপজেলায় ভোট গ্রহণ।

সোমবার (১৮ মার্চ) সকাল ৮ টা থেকে সকল কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে এবং বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

সরেজমিনে দেখা যায়, রাঙ্গামাটি সদর উপজেলার বেশিভাগ কেন্দ্রে ভোটারের কম উপস্থিতি দেখা যায়। তবে ধারণা করা হচ্ছে দুপুরের পর ভোটারদের উপস্থিতি বাড়তে পারে। নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা বাহিনী, সেনাবাহিনী, র‌্যার, বিজিবি,পুলিশ ও আনসারসহ টহলরত রয়েছে।

এবার ২য় দফায় ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩১ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। রাঙ্গামাটির ১০ উপজেলায় ভোটার সংখ্যা ৪ লাখ ১৮ হাজার ২শ’ ১৮জন।

রাঙ্গামাটি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটানিং কর্মকর্তা এস এম শফি কামাল জানান, আমিও শুনেছি তিন উপজেলা ভোট বর্জন হয়েছে। কিন্তু তা কতটুকু সত্য এখনও নিশ্চিত না। তবে সব উপজেলা শান্তিপূর্ণভাবে নির্বাচন হচ্ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাঙ্গামাটি সদরে চলছে নিরবে ভোট গ্রহণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন