রাঙ্গামাটির শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফকে সংবর্ধনা

CHIR copy

কাপ্তাই প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলাস্থ ৪নং ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবুদল লতিফ কে রবিবার বিকাল ৪টায় ইউপি সদস্য-সদস্যা ও কর্মচারীর পক্ষ হতে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্যানেল চেয়ারম্যান সমলেন্দু বিকাশ দাশ।  দুই দুবার সফল চেয়ারম্যান এবং দু’বার রাঙ্গামাটি জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এ সংবর্ধনা প্রদান করা হয়।

স্থানীয় ইউপি কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি খালেকুন্নুর সিকদার, হেডম্যান থোয়াইঅং মারমা, বিউবো শ্রমিকলীগ সভাপতি তাজুল ইসলাম, ইউনিয়ন আ’লীগ সভাপতি সাগর চক্রবর্তী, কাজী শামসুল ইসলাম আজমির, তজমুল আলম, কাজী মাকসুদুর রহমান বাবুল।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ সভাপতি এম. নুর উদ্দিন সমুন, ইউপি সচিব অজিতেশ্বর চাকমা, ইউপি সদস্য সজিবুর রহমান, সুজয় বিকাশ চাকমা, সুপ্রিয়,পারভিন আক্তার, ছালেহ আহমদ, আব্দুল আহাদ সেলিম, মইন, ট্রাক মালিক সমিতির সহ-সভাপতি শামসুল আলম নুর মুন্নাসহ প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানে সকল ইউপি সদস্য-সদস্যা ও কর্মচারীর পক্ষ হতে সফল চেয়ারম্যানকে ক্রেস্টপ্রদান করা হয়। এ সময় বক্তরা সফল ইউপি চেয়ারম্যানকে কাপ্তাইকে মৌজায় রূপান্তর ও অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য আহ্বান জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন