রাঙামাটিতে দুই ভুয়া পরীক্ষার্থী আটক

Rangamati Arrest Picccc copy

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটিতে নিয়োগ পরীক্ষায় অংশ নেয়া দুই ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদে তুলা উন্নয়ন বোর্ডের স্টোর কিপার কাম ফিল্ডম্যান পদের অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় দায়িত্বরত পরীক্ষক মুল সনদের সাথে প্রবেশ পত্রের ছবির মিল না পেয়ে দুইজনকে চ্যালেঞ্জ করে। এসময় ভুয়া পরীক্ষার্থী ত্রিরতন চাকমা (২৩) ও কনিষ্ঠ চাকমা (৩৯)কে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

জানা যায়, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদে হস্তান্তরিত তুলা উন্নয়ন বোর্ডের স্টোর কিপার কাম ফিল্ডম্যান পদের লিখিত পরীক্ষায় সুখীন চাকমা ও দেবল মনি চাকমার স্থলে ত্রিরতন চাকমা ও কনিষ্ঠ চাকমা নামে দুইজন পরীক্ষার্থী লিখিত পরীক্ষায় অংশ নেয়। এসময় পরীক্ষার হলে দায়িত্বরত পরীক্ষক সুখীন ও দেবল চাকমার মুল আবেদনের সাথে প্রবেশ পত্রের ছবির মিল খুঁজে না পেয়ে পরিষদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানায়।

পরে তাদের স্থলে পরীক্ষায় অংশ নেয়া ত্রিরতন চাকমা ও কনিষ্ঠ চাকমাকে আটক করে পুলিশে সোপর্দ করে। ভুয়া পরীক্ষার্থী ত্রিরতন চাকমা ভার্সিটি পড়ুয়া ছাত্র এবং খাগড়াছড়ির দীঘিনালাস্থ পাকাইজ্জ্যাছড়ির সুমতি রঞ্জন চাকমার ছেলে। অপরদিকে কনিষ্ঠ চাকমা রাঙামাটির লংগদু উপজেলার ডানে আটারকছড়ার বনকুমার চাকমার ছেলে এবং সে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বলে জানা যায়।

রাঙামাটি তুলা উন্নয়ন বোর্ডের প্রধান তুলা উন্নয়ন কর্মকর্তা পরেশ চন্দ্র চাকমা বাদী হয়ে ভুয়া দুই পরীক্ষার্থীর বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। বর্তমানে  তাদের জেল হাজতে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন