রাঙামাটিতে গণ পরিষদের চেয়ারম্যানের স্মরণে শোকসভা ও ইফতার মাহফিল

DSC_0074

রাঙামাটি প্রতিনিধি :

রাঙামাটিতে পার্বত্য গণপরিষদের উদ্যোগে শুক্রবার বিকেল ৫টায় গণ পরিষদের চেয়ারম্যান প্রায়াত জালাল উদ্দিন আহমেদ চৌধূরী আলমগীর এর স্মরণে একটি নাগরিক শোকসভা ও ইফতার মাহফিল রাঙামাটিস্থ ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ক্লাবে অনুষ্ঠিত হয়।

এতে গণ পরিষদের মহাসচিব সুপ্রীম কোর্টেও বিজ্ঞ আইনজীবি এ্যাভোকেট পারভেজ তালুকদার এর সভাপতিত্বে ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন,মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর পুত্র ন্যাপ ভাসানীর চেয়ারম্যান মোসতাক আহমেদ ভাসানী।

এতে গণপরিষদের রাঙামাটি জেলার আহবায়ক মোঃ মিজানুর রহমান, সদস্য সচিব এ এইচ এম মোঃ মহিউদ্দিন ও পার্বত্য বাঙ্গালী ছাত্র ঐক্য পরিষদের রাঙামাটি জেলা সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মুন্না তালুকদার এর সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম সমধিকার আন্দোলন কেন্দ্রীয় সমন্বয়ক মোঃ জাহাঙ্গীর কামাল, সাবেক ম্যাজিষ্ট্রেট সৈয়দ হারুনুর রশীদ, পার্বত্য নাগরিক পরিষদ আহবায়ক বেগম নুর জাহান, পার্বত্য যুব ফ্রন্ট কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, পার্বত্য গণ পরিষদ প্রচার সম্পাদক এ্যাড. আবু হেনা মোস্তাফা, পার্বত্য গণ শ্রমিক পরিষদ আহবায়ক মো. রাসেল, একনিষ্ঠ সহচর ও গণপরিষদের শুভাকাঙ্খী মোঃ আব্দুল খালেক, সদর বিএনপির সভাপতি মো. শফিউল আজম প্রমূখ।

মোসতাক আহমেদ ভাসানী বলেন, বাঙালির অধিকার আদায়ে জালাল উদ্দিন আহমেদ চৌধুরী আলমগীর এর প্রদর্শিত পদে তার প্রতিষ্ঠিত গণ পরিষদের নেতৃত্বে বাঙালির অধিকার আদায়ে সবাইকে এগিয়ে আসতে হবে।

সভাপতি তার সমাপনী বক্তব্যে বলেন, বাঙালি জাতির আজ প্রান্তিকাল সকল বাঙালি জনগণের অধিকার আদায়ে গণপরিষদের নেতৃত্বে সকলের আন্দোলনে ঝাঁপিয়ে না পড়লে বাঙালির মুক্তি নাই তাই তিনি সকলকে বাঙালি আন্দোলনে এগিয়ে আসার আহবান জানান।

এসময় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, ফরেষ্ট কলোনির মাওলানা মোঃ ইব্রাহিম এবং অনুষ্ঠান শেষে মুনাজাত করেন,কাঠালতলীর মাওলানা মো. ইব্রাহিম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন