রমজান মাসের পবিত্রতা রক্ষা করা সকলের দায়িত্ব- কুজেন্দ্র লাল ত্রিপুরা


মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ও পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ২৯৮ নং খাগড়াছড়ি।

শুক্রবার বিকালে উপজেলা টাউন হলে আওয়ামী লীগ মহালছড়ি শাখা ও এর সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত এই ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ইফতার মাহফিলে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন রমজান হচ্ছে পবিত্র মাস এ মাসের পবিত্রতা রক্ষা করা হচ্ছে সকলের দায়িত্ব।

প্রধান অতিথি আরো বলেন ধর্ম যার যার উৎসব সবার। এ উৎসব সবার মাঝে ছড়িয়ে দিয়ে সাম্পদায়িক সম্প্রীতি বন্দন অটুট থাকার আশা ব্যক্ত করেন। তিনি সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের সাথে থেকে এ সরকারের উন্নয়ন কাজকে গতিশীল করার আহ্বান যানান।

৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ইফতার মাহফিলে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলুৎপল খীসার সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামিলীগের সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আশুতোষ চাকমা, এ্যডভোকেট সুপাল চাকমা, মহালছড়ি উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি চিন্তা হরন শার্মা, সাধারন সম্পাদক ও মহালছড়ি ১নং সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মাসুদ, উপজেলা ছত্রলীগের সভাপতি জিয়াউর রহমান (জিয়া) ও আওয়ামিলীগের অংগসগঠনের নেতৃবৃন্দ সহ প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন