রত্লপালং ইউপি‘র চেয়ারম্যান প্রার্থী খাইরুল আলমের গণসংযোগ

Pic Ukhiya 06-05-2016 copy

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার রত্লপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাগরিক কমিটির সমর্থিত চেয়ারম্যান প্রার্থী খায়রুল আলম চৌধুরী চালিয়ে যাচ্ছেন নির্বাচনী গণসংযোগ। গত বুধবার এক গণসংযোগে খায়রুল আলম বলেন, আমার শ্রদ্ধেয় পরম পিতা মাতা বলতে কেউ নেই। আপনারাই আমার মা’র সমতুল্য। আপনারা মায়ের জাত। আপনাদের প্রতি আস্থা বিশ্বাস আছে বলেই আজ আপনাদের কাছে দোয়া চাওয়ার জন্য এসেছি। আমাকে খালি হাতে ফেরত দেবেন না। আমি মা বোন হিসাবে আপনাদেরকে গ্রহণ করেছি। আজ থেকে আপনারা আমাকে ছেলে ও ভাই হিসাবে দেখবেন।

তিনি আরো বলেন, দীর্ঘ ২৮ বছর এলাকার গরীব দু:খি মানুষের পাশে ছিলাম। সুখে দু:খে সবার সাথে হাতে হাত মিলিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে সাহয্য সহযোগিতা সহ আপদে বিপদে এগিয়ে এসে সমাধান করার আপ্রাণ চেষ্টা করেছি। মানবসেবা করার জন্য আপনাদের কাছ থেকে নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য অনুমতি চাচ্ছি। এসময় শত শত মা বোনরা একবাক্যে জনপ্রিয়নেতা খায়রুল আলম চৌধুরীকে হাত তুলে অকুণ্ঠ সমর্থন জানান।

গত বুধবার রত্লপালং ইউনিয়নের বৃহত্তর ভালুকিয়া পূর্বাঞ্চলের ৫নং ওয়ার্ড মোরা পাড়া গ্রামে বিশাল মহিলা সমাবেশে সকলের জনদরদি খায়রুল আলম চৌধুরী এ কথা গুলো বলেন।

এদিকে এলাকার সর্বস্থরের মুরব্বী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক দলের সহকর্মী, সমর্থক ও ভোটারদের কাছ থেকে অনুমতি নিয়ে বৃহস্পতিবার খায়রুল আলম চৌধুরী রত্লপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য উখিয়া নির্বাচন অফিস হতে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। মনোনয়ন পত্র সংগ্রহ করে নিজ নির্বাচনী এলাকায় যাওয়ার পথে অসংখ্য ভোটারদের সাথে গণসংযোগ ও মতবিনিময় করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন