যে ছবিতে নায়িকা আছে, কিন্তু নায়ক নেই

বিনোদন ডেস্ক:

রাত্রির যাত্রী’ চলমান গৎবাঁধা ছবির ভিড়ে দর্শকদের একটি নতুন স্বাদ দেবে। মৌসুমী ও আনিসুর রহমান মিলন জুটির এই ছবিতে মৌসুমীকে এক নতুন রূপে দেখতে পাবেন দর্শকরা। ছবিতে নায়িকা আছে, কিন্তু নায়ক নেই। তবু প্রেম আছে, সে প্রেমে ভাঙনের গল্পও আছে।’ এমটিই বলছিলেন ‘রাত্রির যাত্রী’ ছবির নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব।

অসম প্রেম বিচ্ছেদের শিকার এক নারীর শহর ভ্রমণের তিক্ত এবং বৈচিত্রময় অভিজ্ঞতা নিয়ে গড়ে উঠেছে ‘রাত্রির যাত্রী’ ছবির গল্প। আর এই গল্পের মূল চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌসুমী। তার বিপরীতে আছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে ‘রাত্রির যাত্রী’।

নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব আরও জানান, ছবিতে মৌসুমী অভিনয় করেছেন ফাতেমা পারভিন ময়না চরিত্রে। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় এতে আরও অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, সালাহউদ্দিন লাভলু, শহিদুল আলম সাচ্চু, সম্রাট, মারজুক রাসেল, সোনিয়া হোসাইন, শিমুল খান, অরুণা বিশ্বাস, রেবেকা পারভীন, নায়লা নাঈম, সাদিয়া আফরিন, জিয়া তালুকদার, আনান জামান, তানিয়া ইসলাম রিতু প্রমুখ। ছবিটির একটি আইটেম গানে দেখা যাবে সময়ের আলোচিত মডেল ও আইটেম কন্যা নায়লা নাঈমকে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কিন্তু নায়ক নেই, যে ছবিতে নায়িকা আছে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন