মানিকছড়িতে একতা যুব সংঘ ক্লাবের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

মানিকছড়ি প্রতিনিধি:

মানিকছড়িতে সেচ্ছাসেবী সংগঠন একতা ক্লাবের উদ্যোগে বুধবার (১৩ ডিসেম্বর) বিকাল ৫টায় মলঙ্গীপাড়ায় প্রায় অর্ধশতাধিক পাহাড়ি বাঙ্গালী হতদরিদ্রর মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

ওই শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুল মান্নান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওই ক্লাবের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি মো. মনির হোসেন, ৫নং ওয়ার্ড মেম্বার মংশেপ্রু মারমা, সমাজ সেবক মো. আকতার হোসেন, ওই ক্লাবের সভাপতি মো. নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মো. হানিফ মিয়া, সদস্য বিল্লাল, খোরশেদ, রিয়াজ, আশরাফুলসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ, ওই ক্লাবে  সভাপতি মো. নাসির উদ্দিন বলেন মানিকছড়িতে একতা যুব সংঘ ক্লাবের জন্ম হয় অসহায় মানুষের জন্য কিছু একটা করার প্রত্যাশায়।

সেই প্রতিজ্ঞা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে। আমরা স্বপ্ন দেখি আকাশের থেকে বিশাল, সমুদ্র থেকে গভীর কারণ আমরা জানি সেই স্বপ্ন পুরোপুরি বাস্তবায়ন না হলেও এক বিন্দু পরিমাণ হবে, তাহলেই আমরা স্বার্থক। তাই আমরা স্বপ্নের পথে যাত্রা করি ছোট ছোট পদক্ষেপে। যেন হোঁচট খেলেও খুব দ্রুত উঠতে পারি। তাই সকল সদস্যরা নিজ তহবিল থেকে অর্থ দিয়ে দরিদ্রের সহযোগিতার হাত বাড়ায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন