মানিকছড়িতে অপহরণ ও ধর্ষণের ঘটনায় মামলা

মানিকছড়ি প্রতিনিধি:

মানিকছড়িতে এক কিশোরীকে অপহরণ করে উপর্যুপরী ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করেছে ধর্ষিতা কিশোরী।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার তিনটহরী ইউনিয়নের গুচ্ছগ্রামের অধিবাসী নূরুল আফসারের কন্যা (১৫)কে গত ৬ মার্চ সন্ধ্যার পর জোরপূর্বক অপহরণ করে মানিকছড়ির মহামুনির প্রভাবশালী ব্যবসায়ী  ও সাবেক ইউপি সদস্য আবদুল জলিল এর জ্যেষ্ঠ পুত্র মো. বোরহান উদ্দীন।

অপহরণেল পর ওই কিশোরীকে লক্ষীছড়ির মযূরখীল জনৈক ব্যক্তির বাড়িতে সারা রাত জোরপূর্বক ধর্ষণ শেষে সকালে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে ৭ মার্চ সকালে মহামুনি বাসস্টেশনে ফেলে পালিয়ে যায় ধর্ষক বোরহান উদ্দীন। ফলে মেয়ের আত্মচিৎকারে লোকজন এগিয়ে এসে তাকে প্রথমে মানিকছড়ি হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা বিষয়টি পুলিশকে অবহিত করেন।

পরে এ খবর ছড়িয়ে পড়লে মেয়ের পিতা ও স্বজনরা এসে বিষয়টি নিয়ে ধর্ষকের অভিভাবককে অবহিত করেন। এতে ছেলে পক্ষ বিষয়টি আমলে না নিয়ে উল্টো  মেয়ে পক্ষকে হুমকি প্রদান করেন।  পরে ভোক্তভোগী পরিবার বিষয়টি লিখিতভাবে পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনার প্রাথমিক সত্যতা নিশ্চিত হয়ে ধর্ষিতার লিখিত জবানবন্দী অনুসারে ৩জনকে আসামি করে অপহরণ ও ধর্ষণের অভিযোগ (নারী ও শিশু নির্যাতন আইনে) মামলা রজু করেন।

মামলার আসামিগণ হলেন, মো. বোরহান উদ্দীন, পিতা সাবেক ইউপি সদস্য আবদুল জলিল, ছোট ভূইয়া জাহিদুল ইসলাম। মামলা নং ৮, তারিখ- ৭.৩.১৮ খ্রি.। থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষিতাকে খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ৮ মার্চ সকালে আদালতের অনুমতি সাপেক্ষে মেডিক্যাল সম্পন্ন করা হবে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন