মাটিরাঙ্গা পৌরসভায় ডাব্লিউসি গঠন ও পরিচালন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

04.06.2016_Matiranga Paurasava MGSP Kormosala NEWS Pic (2)

সিনিয়র রিপোর্টার:

ওয়ার্ড কমিটি (ডাব্লিউসি)-কে শক্তিশালী করার উপর গুরুত্বারোপ করে এলজিইডি‘র রিজিওনাল মিউনিসিপ্যাল সাপোর্ট ইউনিট আরএমএসইউ‘র উপ-পরিচালক মো. মাহবুবুর রহমান বলেন, উন্নয়ন প্রকল্প গ্রহণের আগে তৃনমুলের মতামতকে প্রাধান্য দিতে হবে। সরকারি অর্থের যথাযত ব্যবহার করতে হবে। তবেই কাঙ্খিত উন্নয়ন সাধিত হবে। তিনি বলেন, তৃনমুলের মতামতকে উপেক্ষা করে কাঙ্খিত উন্নয়ন করা সম্ভব নয়।

তিনি এলজিইডি‘র রিজিওনাল মিউনিসিপ্যাল সাপোর্ট ইউনিট ও মাটিরাঙ্গা পৌরসভার আয়োজনে মিউনিসিপ্যাল গভার্নেন্স প্রজেক্ট-এর অধীন ওয়ার্ড কমিটি (ডাব্লিউসি) গঠন ও পরিচালন শীর্ষক অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

শনিবার বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা পৌরসভা মিলনায়তনে মাটিরাঙ্গা পৌরসবার মেয়র মো. শামছুল হক‘র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় আরএমএসইউ‘র সহকারী পরিচালক মো. মাহবুবুর রহমান বরুন কান্তি সরকার কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

পৌরসভার সচিব অনিল বিকাশ ত্রিপুরা‘র পরিচারনায় এতে অন্যন্যের মধ্যে মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, উপ-সহকারী প্রকৌশলী মো. শামীম মৃধা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, নারী কাউন্সিলর জয়নব বিবি প্রমূখ বক্তব্য রাখেন।

টেকসই পৌর শহর গড়তে সকলের সহযোগিতা কামনা করে মাটিরাঙ্গা পৌরসবার মেয়র মো. শামছুল হক বলেন, দায়িত্ব গ্রহণের পরপরই মাটিরাঙ্গা পৌরসভাকে ‘গ’ শ্রেণি থেকে ‘খ’ শ্রেণিতে উন্নীত করেছি। মাটিরাঙ্গা পৌরসভা অনেকটা পিছিয়েপড়া আর সে কারণেই এ প্রকল্পটির গুরুত্বও অপরিসীম। পৌরসভার নিজস্ব আয় বাড়ানোর উপরও গুরুত্বারোপ করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন