মাটিরাঙ্গা পাইলট হাই স্কুলের সিনিয়র শিক্ষক খালেদ বিন সাজ্জাদ‘র চিকিৎসায় সাহায্যের আবেদন

25.07.2014_Sazzad SIR Pic

সিনিয়র স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার মাদার প্রতিষ্ঠান খ্যাত মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক খালেদ বিন সাজ্জাদ গুরুতর অসুস্থ হয়ে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দীর্ঘদিন ধরে তিনি চর্মরোগে ভুগছিলেন। সাম্প্রতিক সময়ে তার শরীরে অপারেশন করা হলে স্বাস্থ্যের চরম অবনতি ঘটে। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে প্রিয় স্যারের সুস্থতা কামনায় পবিত্র শবেকদরের মহিমান্বিত রাতে মাটিরাঙ্গা বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

সদা হাস্যোজ্জল, সদালাপী ও সকলের প্রিয় খালেদ বিন সাজ্জাদ স্যার বর্তমানে গ্রীন লাইফ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন। তার চিকিৎসায় প্রায় ১৫ লাখ টাকারও বেশী প্রয়োজন। যে অর্থের যোগান দেয়া নি:স্বার্থ ভাবে সারাজীবন অন্যদের জন্য বিলিয়ে দেয়া এ শিক্ষক পরিবারের পক্ষে সম্ভব নয়। তার অসুস্থতায় পরিবারের অন্যান্যরা মানসিক ভাবে ভেঙ্গে পড়েছেন।

গুরতর অসুস্থ স্যারের ছাত্র ও যমুনা টিভির প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমেদ এবং পার্বত্যনিউজের সিনিয়র স্টাফ রিপোর্টার মুজিবুর রহমান ভুইয়া প্রিয় স্যারের আশু সুস্থতা কামনা করে দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে থাকা স্যারের অসংখ্য ছাত্র-ছাত্রীকে ঈদের আনন্দ বর্জন করে স্যারের আশু চিকিৎসায় পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন। পাশাপাশি অসুস্থ স্কুল শিক্ষকের পরিবারের পক্ষ থেকে তার চিকিৎসায় দেশের দানশীল, বিত্তবান, ধনবান ব্যক্তিদের কাছে সাহায্য ও সহযোগিতার আবেদন জানিয়েছে।

সাহায্য পাঠানোর ঠিকানা

কামরুজ্জামান মিয়া

ব্যাংক হিসাব নম্বর-০১১৪.১০১.০০০.১৩০৫২৬

ডাচ-বাংলা ব্যাংক লি:, মহাখালী, ঢাকা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন