মাটিরাঙ্গায় শান্তি পরিবহনের চাপায় মোটর সাইকেল চালক নিহতের প্রতিবাদে মানববন্ধন 

0-copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বাইল্যাছড়ি এলাকায় শান্তি পরিবহনের চাপায় মো: ইসমাইল হোসেন (৩২) নামের এক মোটর সাইকেল চালক নিহতের ঘটনায় প্রায় ঘন্টা ব্যাপী সড়ক অবরোধ করে মানববন্ধন কর্মসূচী পালন করেছে মোটর সাইকেল মালিক ও চালকরা সমিতি।

সোমবার দুপুরে মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি গোল চত্বরে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। প্রায় ৩ শতাধিক মোটর সাইকেল চালক ও মালিকের সমন্বয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা মোটর সাইকেল ও অটোরিক্সা মালিক সমবায় সমিতির সভাপতি মো: সফর আলী, মুসলিমপাড়া শাখার সভাপতি মো: রবিউল হোসেন, সহ-সভাপতি আলম হোসেন, সাবেক সভাপতি মো: হাফেজ পাটোয়ারী প্রমূখ।

এ সময় বক্তারা অভিযোগ করেন, শান্তি পরিবহনের অধিকাংশ চালক অদক্ষ, তারা রাস্তার নিয়ম কানুনের তোয়াক্কা না করে বেপরোয়া গতিতে গাড়ি চালায়, ফলে দূর্ঘটনার শিকার হয়ে অকালে ঝড়ে গেছে বহু তাজা প্রাণ। বক্তারা ক্ষতিগ্রস্থ পরিবারকে উপযুক্ত ন্যায় বিচার সহায়তা প্রদানসহ ঘাতক শান্তি পরিবহনে যাতায়াত বর্জনের আহ্বান জানান তারা।

উল্লেখ্য, রবিবার রাত ১০টার দিকে জেলার মাটিরাঙ্গা পৌরসভার বাইল্যাছড়ি এলাকায় শান্তি পরিবহনের চাপায় মো: ইসমাইল হোসেন (৩২) নামের এক মোটর সাইকেল চালক নিহত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন