মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের ইফতার মাহফিল

27.06.2016_Matiranga Muktoi. IFTER  NEWS Pic (3)

সিনিয়র রিপোর্টার:

মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের যৌথ উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মুক্তমঞ্চে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. আবুল হাসেম।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের কমান্ডার মো. রইছ উদ্দিন। খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী মুক্তিযোদ্ধালীগের সভাপতি একেএম হুমায়ুন কবীর, মাটিরাঙ্গা উপজেলা কমান্ডার মো. মনছুর আলী, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক মো. হারুন মিয়া প্রমূখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিল পুর্ব আলোচনা সভায় বক্তারা মুক্তিযোদ্ধাদের কল্যাণে সরকারের গৃহিত কর্মকান্ডকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিন্তার বাস্তবায়ন উল্লেখ করে বলেন, মুক্তিযোদ্ধাদের সম্মানিত করে সরকার মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে নিজেদের প্রমান করেছে। তারা মাঠপর্যায়ে সরকারের গৃহিত বিভিন্ন কর্মকান্ড জনগনের সামনে তুলে ধরতে মুক্তিযোদ্ধাদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, স্বাধীনতা বিরোধী শক্তির সাথে কোন আপোষ করা হবেনা।

ইফতার মাহফিলে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, সহকারী কমিশনার (ভুমি) রায়হান-উল-হারুন, সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) কাজী মো. হুমায়ুন রশীদ, তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান, নির্বাচিত জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী, এনজিওকর্মী, আলেম-ওলামা এবং সুশীল সমাজের প্রতিনিধিগণ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

এর আগে শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ইফতার শুরুর আগে দেশ ও জাতির সম্বৃদ্ধি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাও. হারুনুর রশীদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন