মাটিরাঙ্গায় ভাষা শহীদদের প্রতি বিএনপির শ্রদ্ধা নিবেদন

BNP Rally pic

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

কণ্ঠে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি বুলিতে পারি’ গান আর বুকে  শ্রদ্ধা আর ভালোবাসায়  ভোরে নগ্ন পায়ে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সকাল পৌনে সাতটার দিকে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরীর নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা সহকারে শহীদ মিনারে গিয়ে পুস্পমাল্য অর্পণ করে দলটির নেতাকর্মীরা।

শহীদ বেদিতে পুস্পমাল্য অর্পণের পর ৫২‘র ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামান করে এক মিনিট নীরবতা শেষে শহীদ বেদীতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী। এ সময় তিনি ভাষার জন্য শহীদদের আত্মত্যাগ থেকে শিক্ষা নিয়ে দলের নেতাকর্মীদের সব বিভেদ ভুলে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহবান জানান।

এসময় মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি মো. বাহাদুর খান, সহ-সভাপতি মো. নজরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মো. বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. তৈয়ব আলী, সহ-সভাপতি মো. শাহ আলম, সাধারণ সম্পাদক মো. বাদশা মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. শাহজালাল কাজল, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের সভাপতি মো. আলাউদ্দিন চৌধুরীসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বোচ্ছাসেবকদল, মহিলাদল সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন