মাটিরাঙ্গায় ধানের শীষের গণসংযোগে ফরহাদ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় গণসংযোগ করেছেন খাগড়াছড়ি সংসদীয় আসনে বিএনপি তথা ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী মো. শহীদুল ইসলাম ভুইয়া ফরহাদ।

বুধবার(২৬ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে মাটিরাঙ্গা পৌরসভার ৮ ও ৯ ওয়ার্ডে গণসংযোগ করেন তিনি। এসময় তিনি মুসলিমপাড়া, জিয়ানগর ও বাইল্যাছড়ি এলাকায় পথসভায় বক্তব্য রাখেন।

গণসংযোগকালে খাগড়াছড়ি সংসদীয় আসনে বিএনপি তথা ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী মো. শহীদুল ইসলাম ভুইয়া ফরহাদ ৩০ ডিসেম্বরের নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে শরিক হওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, এ সরকার একটি একতরফা নির্বাচনের মাধ্যমে আবারো ক্ষমতায় যাওয়ার পায়তারা করছে। তিনি ভোটের দিন সকাল থেকেই কেন্দ্র পাহারা দিতে সকলকে আহ্বান জানান।

এসময় খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. কামাল উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাবেক সভাপতি নাছির আহাম্মদ চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি মো. বাহাদুর খান, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. তৈয়ব আলী, সহ-সভাপতি মো. নুরুল আমিন নুরু, বিএনপি নেত্রী শাহেনা আকতার, সাংগঠনিক সম্পাদক মো. শাহজালাল কাজল, খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিল ও মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সভাপতি মো. জয়নাল আবেদীন সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন