মাটিরাঙ্গায় তারেক রহমানের কুশপুত্তলিকা দাহ করেছে ছাত্রলীগ

85

সিনিয়র স্টাফ রিপোর্টার : 

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কুশপুত্তলিকা দাহ করেছে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগ। লন্ডনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে নিয়ে কটুক্তি করার অভিযোগে রোববার সন্ধ্যার দিকে মাটিরাঙ্গা পৌর শহরে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল শেষে সংগঠনের নেতৃবৃন্দ তবলছড়ি চত্ত্বরে তাঁর কুশপুত্তলিকা দাহ করে।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ আলী, সদস্য-সচিব মো: জহির উদ্দিন ফিরোজের নেতৃত্বে বি-নবাব শপিং কমপ্লেক্স সংলগ্ন দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে তবলছড়ি চত্বরে গিয়ে প্রতিবাদ সমাবেশে করে।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগ‘র আহবায়ক মোহাম্মদ আলী, সদস্য-সচিব মো: জহির উদ্দিন ফিরোজ, যুগ্ম-আহবায়ক জুয়েল চাকমা প্রমুখ নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিলোত্তর প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন।

এসময় তারা তারেক রহমানকে সময়ের সেরা বেয়াদব দাবী করে বলেন, ‘জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি ও কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার পর তারেক রহমানের আর রাজনীতি করার অধিকার নেই। তারেক রহমান লন্ডনে বসে পাকিস্তানের এজেন্ট হয়ে মুক্তিযুদ্ধের বিরুদ্ধে বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করে স্বাধীনতাকে কলঙ্কিত করেছে।’ তারা বলেন, ‘তারেক রহমানকে অবশ্যই নিজের অপরাধ স্বীকার করে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তা না হলে তাঁর বিরুদ্ধে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন