মাটিরাঙ্গায় একটি বাড়ি-একটি খামার প্রকল্পের ঋণ বিতরণ

unnamed copy

নিজস্ব প্রতিবেক, মাটিরাঙ্গা:

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান ঋণের টাকা সদ্বব্যাবহারের মাধ্যমে নিজেদের ভাগ্য পরিবর্তনের আহ্বান জানিয়ে বলেছেন, ঋণের টাকা দিয়ে নিজের ভাগ্য উন্নয়ন সম্ভব।

বৃহস্পতিবার ১১টায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে একটি বাড়ি একটি খামার প্রকল্পের ৮টি সমিতির সুফলভোগীদের মাঝে ঋণ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী খুশি কৃষ্ণ ত্রিপুরা‘র সভাপতিত্বে অনুষ্ঠিত ঋণ বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ফিল্ড সুপারভাইজার প্রিয় কান্তি চাকমা।

অনুষ্ঠানে দৈনিক সুপ্রভাত বাংলাদেশ মাটিরাঙ্গা প্রতিনিধি সাগর চক্রবর্তী কমল, তৈয়ব মেম্বর ও রাইটার পাড়া গ্রাম উন্নয়ন সমিতির সভাপতি মো. শহিদুল ইসলাম, আলী আকবর চেয়ারম্যান পাড়ার সভাপতি মো. জসিম উদ্দিন অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে করল্যাছড়ি বাজার পাড়া গ্রাম উন্নয়ন সমিতির ৬জন ৭৫ হাজার, তৈয়ব মেম্বর ও রাইটার পাড়া গ্রাম উন্নয়ন সমিতির ১০জন সদস্যের মাঝে ২ লাখ ৩৫ হাজার টাকা, খেদাছড়া ডিপি পাড়া গ্রাম উন্নয়ন সমিতির ৩জন ৯০ হাজার টাকা, শাসমু রহমান সর্দ্দার পাড়া গ্রাম উন্নয়ন সমিতির ১১জন ২ লক্ষ ৭০ হাজার টাকা, হৃদয় মেম্বার পাড়া গ্রাম উন্নয়ন সমিতির ৭জন ১ লক্ষ ২০ হাজার টাকা, আলী আকবর চেয়ারম্যান পাড়া গ্রাম উন্নয়ন সমিতির ১০জন ১ লক্ষ ৮০ হাজার টাকা, বিল তৈইকুম্বা পাড়া গ্রাম উন্নয়ন সমিতির ১জন ১০ হাজার টাকা, পঞ্চকুমার মাষ্টার পাড়া গ্রাম উন্নয়ন সমিতির ৭জন ১ লক্ষ ৩০ হাজার টাকা, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ৮টি সমিতির সুফলভোগীদের মাঝে ঋনের অর্থ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন