মাটিরাঙ্গায় আশ্রিতদের নিরাপত্তাবাহিনী ও উপজেলা প্রশাসনের ত্রাণ সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

মাটিরাঙ্গার ধলিয়া খালের ভাঙণে ঝুঁকিপূর্ণ স্থান থেকে সরিয়ে আনা চার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে মাটিরাঙ্গা সেনা জোন ও মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন। সোমবার মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে আশ্রিতদের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বেলা ১২টার দিকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করেন। এসময় তিনি আশ্রিতদের বিভিন্ন সমস্যাদি সম্পর্কে খোঁজ-খবর নেন। তিনি তাদেরকে ঝুঁকিপুর্ণ আবহাওয়া নিরসন না হওয়া পর্যন্ত আশ্রয়কেন্দ্রে অবস্থানের পরামর্শ প্রদান করেন। পরে তিনি তাদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চিড়া, গুড়, মুড়ি ও বিস্কুট প্রদান করেন।

এসময় তার সাথে মাটিরাঙ্গা উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার কৃষ্ণলাল দেবনাথসহ উপজেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অপরদিকে বেলা তিনটার দিকে আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করেন মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি। এসময় তিনি উদ্বুদ্ধ পরিস্থিতিতে তাদেরকে ধৈর্য্য ধারনের পরামর্শ দেন। নিরাপত্তাবাহিনী সবসময়ই ক্ষতিগ্রস্ত মানুষের পাশে ছিল আর ভবিষ্যতেও থাকবে বলেও তাদেরকে আশ্বস্থ করেন। এসময় মাটিরাঙ্গা সেনা জোনের জোনার স্টাফ অফিসার মেজর ইমরুল কায়েস তার সাথে ছিলেন।

পরে তিনি ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সহায়তা হিসেবে নিরাপত্তাবাহিনীর পক্ষ থেকে চিড়া, গুড়, মুড়ি ও বিস্কুট প্রদান করেন মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন