মাটিরাঙ্গার তাইন্দং উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

25.02.2017_Matiranga SMC Elec. NEWS Pic

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন সীমান্তঘেষা ইন্দং উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন হয়েছে। সকাল ১০টা থেকে শুরু হয়ে টানা ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয় বলেও জানিয়েছেন প্রিজাইডিং অফিসার ও মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো. মোহতাসিম বিল্লাহ। একই সময়ে শিক্ষক প্রতিনিধি নির্বাচনও সম্পন্ন হয় বলেও জানান তিনি।

নির্বাচনকে ঘিরে সকাল থেকে প্রার্থী আর ভোটারদের পদচারনায় মুখর হয়ে উঠে তাইন্দং উচ্চ বিদ্যালয় এলাকা। এসময় সেখানে মৃদু উত্তেজনাও দেখা যায়। নির্বাচনকে ঘিরে যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ ও বিজিবি মোতায়েন ছিল।

দুইটি প্যানেলে বিভক্ত এ নির্বাচনে অভিভাবক সদস্য পদে নির্বাচিত হয়েছেন তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর সমর্থিত প্যানেলের মো. সুরুজ মিয়া (৪৬১ ভোট), মো. অহিদ মিয়া মেম্বার (৪৩০ ভোট), মো. নজরুল ইসলাম (৪০৫ ভোট) ও বিক্রম ত্রিপুরা (৩৫১ ভোট) নির্বাচিত হয়েছেন। অন্যদিকে সংরক্ষিত মহিলা সদস্য পদে একই প্যানেলের নাসরিন আক্তার রীনা (৩৩৫ ভোট) নির্বাচিত হয়েছেন।

টানা ভোট গ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফলাফল ঘোষণা করেন তাইন্দং উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো. মোহতাসিম বিল্লাহ। এসময় তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, তাইন্দং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিম সরকার ও মাটিরাঙ্গা উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন